Bangla Serial

Sonamoni Saha: ছোট্ট থেকে স্বপ্ন দেখতেন বড় হয়ে কোনদিনও মহিষাসুরমর্দিনী সাজবেন! স্টার জলসার হাত ধরে পূর্ণ হল তার সেই স্বপ্ন, আশ্বিনের শারদ প্রাতে তাকে দেখবো আমরা দুর্গতিনাশিনী রূপে

বাংলা টেলিভিশন জগতের সম্প্রতিকালের এক জনপ্রিয় অভিনেত্রীর নাম হল সোনামণি সাহা। স্টার জলসার ধারাবাহিক “দেবী চৌধুরানী” থেকে তাকে টিভির পর্দায় প্রথমবার দেখা যায়।

Sona Saha Wiki/Bio, Age, Boyfriend, Family, Photos, Career | Fact Sider
তারপরে স্টারজলসা তেই “মোহর” ধারাবাহিকে প্রতীক সেনের বিপরীতে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যায় সোনামণিকে। এই ধারাবাহিকটি বাংলার দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়েছিল। আর এটাই সোনামনির এখনো পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় প্রিয় ধারাবাহিক।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

মোহর শেষ হওয়ার কদিন এর মধ্যেই তিনি স্টার জলসার আরো এক ধারাবাহিক এই মুখ চরিত্রে অভিনয়ের সুযোগ পান।কদিন আগেই স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক “এক্কাদোক্কা”, যেখানে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী সোনামনি সাহাকে।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

তবে সোনামণি নিজেই জানিয়েছেন তার ছোটবেলা থেকে ইচ্ছা ছিল দেবী দুর্গার সাজে সজ্জিত হওয়ার। এবার তার সেই স্বপ্ন পূরণ করছে স্টার জলসা। আগামী ২৫ শে সেপ্টেম্বর মহালয়ার দিন ভোর পাঁচটায় স্টার জলসাতে যে মহালয়ার অনুষ্ঠানটি হবে, সেখানে দেবী দুর্গার মহিষাসুর মর্দিনী রূপে সোনামণিকে দেখতে পাবেন দর্শক। দর্শকের সাথে নিজেকেও দেবী দুর্গার চরিত্রে টিভির পর্দায় প্রথমবার দেখতে পাবেন সোনামণি।

 

View this post on Instagram

 

A post shared by Sonamoni (@its_sona.real)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button