জলসায় ফিরছেন সোনামণি সাহা, সঙ্গে খেলনা বাড়ির নায়ক! সিরিয়ালের নাম এল প্রকাশ্যে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় নতুন নতুন ধারাবাহিকের আগমনের হিরিক পড়ে গেছে। রোজই আসছে নতুন নতুন ধারাবাহিক। আর একের পর এক নতুন নতুন ধারাবাহিকের ভিড়ে দর্শকরা কোন একটি ধারাবাহিকটি দেখবেন তা নিয়ে কার্যত দ্বিধা দ্বন্দ্বে পড়ে যাচ্ছেন। কিন্তু নতুন ধারাবাহিক এসেই চলেছে। আর সেই নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যাচ্ছে পুরনো ধারাবাহিক।

নতুন ধারাবাহিক নিয়ে আসার এই ধারাবাহিকতায় সব থেকে এগিয়ে রয়েছে স্টার জলসা। এই চ্যানেলে একের পর এক এসেই চলেছে নতুন নতুন ধারাবাহিক। আর নতুন ধারাবাহিক আসা মানেই পুরনো ধারাবাহিক বন্ধ হওয়ার আশঙ্কা। আর এই পরিস্থিতিতে স্টার জলসায় আসন্ন আরও একটি ধারাবাহিকের নাম এবার জানা গেল। কাছের মানুষ।

sonamoni saha

আর এই সমস্ত ধারাবাহিকের হাত ধরে যে সমস্ত অভিনেতা- অভিনেত্রীরা কামব্যাক করছেন তাদের নাম শুনলেই আপনার মুখে হাসি খেলে যাবে। এই ধারাবাহিকের হাত ধরে বাংলা টেলিভিশনের পর্দায় ফিরছেন খ্যাতনামা অভিনেত্রী সোনামনি সাহা। এই অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল এক্কাদোক্কা ধারাবাহিকে। এই অভিনেত্রীকে আবার কবে টেলিভিশনের পর্দায় দেখা যাবে তা জানার জন্য উৎসুক ছিলেন দর্শকরা। আর অবশেষে খুশির খবর। ‌

তবে এবার আর আর প্রতীক সেন নয়। খেলনা বাড়ি খ্যাত অভিনেতা বিশ্বজিৎ ঘোষ ফিরছেন এই ধারাবাহিকে তার বিপরীতে নায়ক চরিত্রে। নায়ক নায়িকা যেখানে সেখানে খলনায়িকা থাকবেন না এমনটা তো হতেই পারে না। আর তাই মনে করা হচ্ছে খলচরিত্রে ফিরতে চলেছেন অভিনেত্রী অনন্যা বিশ্বাস। ছোট পর্দার বেশ জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী অনন্যা বিশ্বাস। ‘টাপুর টুপুর’ ধারাবাহিকের ধারাবাহিকে টাপুরের চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

আরও পড়ুনঃ ‘শরীর গরম করতে শারীরিক সম্পর্ক করল আকাশ-তারা ওদিকে আকাশ-সন্ধ্যার ফুলশয্যা, সন্ধ্যা না প্রেগনেন্ট হয়…’! ট্রোলের মুখে সন্ধ্যাতারার প্লট

জানা গেছে লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টসের হাত ধরেই ফের ছোট পর্দায় ফিরেছেন সোনামণি, বিশ্বজিৎ, অনন্যরা। মোহর, এক্কাদোক্কা সোনামণির এই দুই প্রজেক্ট‌ই লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার অধীনে ছিল। আর তাই আসন্ন এই ধারাবাহিককে ঘিরে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়ছে। জানা গেছে, এই ধারাবাহিকের প্রোমোর শুটিং হবে জানুয়ারি মাসে।

Back to top button