Bangla Serial

এসভিএফের হাত ধরে আবার পর্দায় ফিরছেন সোনামণি! ওয়েব সিরিজ নাকি সিরিয়াল কোথায় দেখা যাবে মোহরকে?

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল মোহর। গত ৩রা এপ্রিল এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হয়। শুরু হওয়ার প্রথম দিকে টিআরপি রেটিং তালিকায় দুর্ধর্ষ ফলাফল করছিল এই সিরিয়াল তবে পরবর্তীকালে গল্পে শঙ্খের জীবনে একের পর এক নারীর অবতারণা হওয়ায় সিরিয়ালের টিআরপি কমতে থাকে এবং বাধ্য হয়ে টাটকা দুপুরে পাঠিয়ে দেওয়া হয় সিরিয়ালকে।

তবে মোহর অর্থাৎ সোনামনি সাহা কে ভুলতে পারেননি কেউই। সবার প্রথম দেবী চৌধুরানী সিরিয়ালে তার ডেবিউ ঘটে। তবে মোহর তাকে যে পরিমাণ জনপ্রিয়তা দেয় তা ধরাছোঁয়ার বাইরে।

মোহর শেষ হয়ে যাওয়ার পর সকলের মন খারাপ তারা খুব শীঘ্রই চাইছেন মোহরকে যাতে তারা পর্দায় দেখতে পারে আর তাদের খুশির জন্য জানাই যে খুব শীঘ্রই মোহর ফিরতে চলেছে পর্দায়।

জানা গিয়েছে এসভিএফের ওয়েব সিরিজ এর শুটিং খুব জলদি শুরু করতে যাচ্ছেন সোনা মনি সাহা। তাকে এসভিএফের শীর্ষকর্তার সঙ্গে দেখা গেছে ইতিমধ্যেই।

আবার এও শোনা যাচ্ছে স্টার জলসার নতুন সিরিয়াল আসতে চলেছে যেটার প্রযোজনা করবে এসভিএফ। সেখানে লিড চরিত্র হিসেবে দেখা যাবে কোন পরিচিত জনপ্রিয় মুখকে। অনেকেই মনে করছে যে এই সিরিয়ালে হয়তো মোহর লিড রোলে রয়েছেন।

অর্থাৎ মোহরকে আমরা কোনোভাবে এসভিএফের হাত ধরেই দেখতে পাবো পর্দায়। কবে দেখতে পাবো সেটা দেখার জন্য আমাদেরকে এখন অপেক্ষা করতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button