স্টার জলসার আসন্ন ধারাবাহিকে সোনামনি সাহার নায়ক কে? জানলে লাফিয়ে উঠবেন

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন ধারাবাহিক। সম্প্রতি স্টার জলসায় এসেছে পরপর তিনটি ধারাবাহিক। এরমধ্যে একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal), ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Valobasa)। শোনা যাচ্ছে, আরও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে চ্যানেলে। আর কিছুদিনের মধ্যেই চ্যানেল আনতে চলেছে আরও একটি মেগা।

আসন্ন এই মেগা আসবে সুব্রত রায় প্রোডাকশনের তরফে। বেশ অনেক বছর পর আবারও আসছে এই প্রোডাকশনের হাত ধরে নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকে থাকতে চলেছে সকলের খুব প্রিয় নায়িকা। কিছুদিন আগেই তাঁর একটি ধারাবাহিক শেষ হয়েছে। দর্শক অপেক্ষায় ছিল তাঁর ফেরার। আর মাত্র কিছুদিনের মধ্যেই তাঁর আবার পর্দায় ফেরার খবর সামনে এসে গেল।

sonamoni saha

জানা গিয়েছে, ধারাবাহিকের গল্প পৌরাণিক একটি চরিত্র নিয়ে হবে। পৌরাণিক না হলেও কোনও এক ঐতিহাসিকের জীবনীর উপর বেশ করেই হবে এই মেগা। হতে পারে ঝাঁসির রানী লক্ষীবাঈ’এর মতোই কোনও বীর যোদ্ধার গল্প পর্দায় আসবে। যদিও এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি, কোন গল্প আসতে চলেছে চ্যানেলে। তবে ধারাবাহিকের অভিনেত্রী কে হবেন, তা নিশ্চিত হয়ে গিয়েছে।

আসন্ন ধারাবাহিকে থাকতে চলেছেন ‘এক্কা দোক্কা’ ও ‘মোহর’ বিখ্যাত নায়িকা সোনামনি সাহা (Sonamoni saha)। হ্যাঁ, আবারও পর্দায় ফিরছেন এক নতুন চরিত্রে তিনি। দুই ধারাবাহিকে পর পর সোনামনির নায়ক ছিলেন প্রতীক সেন। তবে কি এবারও থাকবেন একই নায়ক? জানা যাচ্ছে, এখনও নায়ক হিসাবে কাউকে কনফার্ম করা হয়নি। চলছে নায়কের লুক সেট।

Bengali serial

আরও পড়ুনঃ প্রাক্তন প্রেমিকের নিমন্ত্রণ রক্ষা করতে বদ্ধপরিকর শিমুল! চরম কিছুর ইঙ্গিত পরাগের! কালকের পর্ব ফাঁস

Bengali serial

আসন্ন ধারাবাহিকে সোনামনির বিপরীতে নায়কের চরিত্রে থাকতে পারেন সায়ন মুখার্জি, তাঁকে পৌরাণিক চরিত্রে বেশ ভালো মানায়। আবার নায়কের চরিত্রে নিতে পারেন রেজওয়ান শেখকেও। এই নায়ক বহুদিন ধরেই স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন। আবার এটাও হতে পারে এই প্রোডাকশন নায়কের চরিত্রে নতুন মুখ আনবে। দেখা যাক এবারে কে হতে চলেছেন সোনামনির নায়ক।

Back to top button