Bangla Serial

Sonamoni Saha: গুরুতর অসুস্থ এক্কা দোক্কার “রাধিকা”! মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অভিনেত্রী সোনামণি সাহা, নিলেন সিরিয়াল থেকে ব্রেক

হ্যাঁ। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি স্টার জলসার এই জনপ্রিয় নায়িকা। তিনি হলেন এক্কা দোক্কার “রাধিকা” সোনামণি সাহা। কী হয়েছে সোনার? বিস্তারিত জানতে হলে বাকিটা পড়তে থাকুন।

এই মুহূর্তে নতুন বছরের আগের প্রায় সব সিরিয়াল উত্তেজনার পর্ব দেখানো হয়েছে এবং তার সঙ্গে রহস্য তৈরি করা হয়েছে নতুন বছরে ধামাকা উপহার দেওয়ার জন্য। বেশকিছু সিরিয়ালে রয়েছে নতুন নতুন রহস্য যেগুলির জন্য দর্শকরা আর অপেক্ষা করে থাকতে পারছে না।

এমনই একটা টান টান উত্তেজনার পর্ব নিয়ে এলো এক্কা দোক্কা। স্টার জলসার এই সিরিয়াল শুরু থেকেই দর্শকদের বেশ ভালো লেগেছে। তাছাড়া বহুদিন পর পর্দায় ফিরে এসেছেন মোহর অর্থাৎ সোনামণি সাহা। অভিনেত্রীর অজস্র ভক্ত রয়েছে যারা দীর্ঘদিন ধরে তাকে পর্দায় দেখার জন্য অপেক্ষা করেছে।

এত কিছুর মধ্যেও এবার খারাপ খবর। গুরুতর অসুস্থ হয়ে পড়লেন রাধিকা খ্যাত সোনামণি সাহা। একটি সূত্র থেকে জানা গিয়েছে যে অতিরিক্ত কাজের জন্য তার মানসিক চাপ সৃষ্টি হয়েছে। রক্তচাপ বেড়ে গিয়েছে। বর্তমানে শারীরিকভাবে ভীষণ দুর্বল হয়ে পড়েছেন নায়িকা।

Ekka Dokka - Watch Episode 20 - Pokhraj Provokes Radhika on Disney+ Hotstar
ডাক্তার বাবু জানিয়েছেন যে তাকে মোটামুটি এক সপ্তাহ এখন বিশ্রামে থাকতে হবে। তারপর সুস্থ অনুভব করলে আবার অভিনয়ে ফিরতে পারেন। অভিনেত্রী ইতিমধ্যেই ধারাবাহিক থেকে তিন দিনের জন্য শুটিং থেকে বিরতি নিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button