Sonamoni-Pratik: হ্যাঁ ভালোবাসি! গোপনে প্রেমের গুঞ্জন হলো সত্যি! শিলমোহর দিলেন সোনামণি-প্রতীক

একটা মাত্র সিরিয়ালে জুটি আর তারপরেই কেমিস্ট্রি অনস্ক্রিন থেকে দর্শকদের হৃদয় জুড়ে ছড়িয়ে পড়েছে সর্বত্র। এই দুই টেলিভিশন তারকা হলেন সোনামণি সাহা (Sonamoni Saha) এবং প্রতীক সেন (Pratik Sen)। এক্কা দোক্কা (Ekka Dokka) সিরিয়ালে প্রতীকের এন্ট্রি হয়েছিল দ্বিতীয় মুখ্য নায়ক হিসাবে কিন্তু এই মুহূর্তে দর্শকদের অনুমান পোখরাজকে ছাপিয়ে যাচ্ছে ডাক্তার গুহর ক্রেজ।

Watch Ekka Dokka All Latest Episodes on Disney+ Hotstar
জনপ্রিয় ‘মোহর’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে শঙ্খ স্যার আর মোহর যে পরিমাণ জনপ্রিয়তা লাভ করেছিল সেই সিরিয়াল শেষ হওয়ার পর দর্শকদের অধীর অপেক্ষা ছিল কবে আবার সেই পুরনো রসায়ন দেখা যাবে। ঠিক যে সময়টায় এক্কা দোক্কা সিরিয়ালের টিআরপিতে একটু একটু করে ভাটা পড়ছিল ঠিক তখনই এন্ট্রি নিল ডাক্তার অনির্বাণ গুহ।

Ekka Dokka Full Episode, Watch Ekka Dokka TV Show Online on Hotstar CA
প্রথম দিকে এই নতুন চরিত্র কে নিয়ে নানা ধরনের ধোঁয়াশা এবং জল্পনা কল্পনা বিশেষ করে সমালোচনা সৃষ্টি হয়েছিল সোনামণি এবং সপ্তর্ষি মৌলিকের ভক্তদের মধ্যে। তাদের ধারণা এই তৃতীয় ব্যক্তি এসে এবার সোনামণি এবং সপ্তর্ষি অর্থাৎ রাধিকা-পোখরাজ কেমিস্ট্রি নষ্ট করে দেবে।

Ekka Dokka - Watch Episode 28 - Radhika Gets Intoxicated on Disney+ Hotstar
সোনাতিক জুটির সঙ্গে রাধিরাজ জুটির মধ্যে দ্বন্দ্ব বিভেদের মাঝেই এক নতুন তথ্য সামনে এলো। বহুদিন পর একসঙ্গে কাজ করতে পেরে খুশি প্রতীক-সোনামণি নিজেও। তবে দুজনের গোপন প্রেমের জল্পনা চলছিল বহুদিন ধরে। তাদের ভক্তদের অনুমান ছিল প্রকাশ করছেন না ঠিক তবে ভেতরে ভেতরে অনস্ক্রিন জুটির রোমান্স স্থান পেয়েছে অফস্ক্রিনে।

pratik sen and sonamoni saha new movie behaya shooting is stopped - Pratik- Sonamoni: থমকে রয়েছে শুটিং, আপাতত বড় পর্দায় দেখা যাবে না প্রতীক-সোনামণি জুটি | Editorji Bengali
এবার সেই খবর নিয়ে মুখ খুললেন প্রথমবার। রাধিকা অর্থাৎ সোনামণি সাফ বলেন, ‘মানুষের ভাবায় তো আমরা লাগাম দিতে পারব না। ভাবুক, অনেক কিছু ভাবুক। ভালোলাগবে আমাদের’। প্রতীক বলেন, ভালোবাসার বিভিন্ন আঙ্গিক হয়। স্নেহটাও একটা ভালোবাসা, শ্রদ্ধাটাও একটা ভালোবাসা। শ্রদ্ধাতে মানুষ ভয় পায়, কিন্তু ভালোবাসা থাকে। প্রেমটা আবার একেবারে নিবিড়। ভালোবাসা সার্বিক শব্দ। এতগুলো ভাগ আছে। সেটুকু ভালোবাসা, সখ্য তাদের দুজনের মধ্যে আছে।

Back to top button