Bangla Serial

বিয়ের পর স্বামী বুঝতে পারে সোনালী অন্য কাউকে ভালোবাসে! দিদি নং ওয়ানের মঞ্চে সোনালী চৌধুরীর জীবনের গোপন কথা ফাঁস করল তার স্বামী

মানুষের জীবনে কত ঘটনা ঘটে আমরা সেটা জানতে পারি না। পর’কীয়া এখন তো ভীষণ স্বাভাবিক ব্যাপার এবং বাংলা ধারাবাহিকে খুব গর্ব সহকারে পর’কীয়া দেখানো হয়।এবার অভিনয় জগতের অনেক মানুষই কিন্তু পর’কীয়াতে লিপ্ত এরকম অনেক কথাই আমাদের কানে আসে। তার কিছুটা সত্যি আবার অনেকটাই মিথ্যা।

তবে এবার দিদি নম্বর ওয়ানে ঘটল একটা মারাত্মক ঘটনা।অভিনেতা-অভিনেত্রী এবং তাদের পার্টনার স্পেশাল একটি এপিসোড অনেক দিন আগে হয়েছিল দিদি নং ওয়ানে‌। সেখানে এসেছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী এবং তার স্বামী। এখানে অভিনেত্রী সোনালীর বিরুদ্ধে এমন কিছু অভিযোগ তার স্বামী সকলের সামনে বললেন যা শুনে চোখ গোল গোল সকলের।

সোনালীর স্বামী বললাম যে তুমি বিয়ের দু তিন মাস পরেই বুঝতে পেরেছিলেন যে সোনালীর জীবনে অন্য কেউ রয়েছে এবং স্বামীকে ভালবাসবে অন্য জনকে সোনালী খুব বেশি ভালোবাসেন।বিয়ের আগে তার স্বামী বুঝতে পারেনি কিন্তু বিয়ের পরে ভাল করেই বুঝতে পারছেন তিনি। যখন সোনালীর স্বামী কথাগুলো রচনাকে বলছিলেন তখন তার দিকে হাঁ করে তাকিয়ে রয়েছেন সোনালী। রচনা ব্যানার্জি নিজেও বিশ্বাস করতে পারছিলেন না।

তার কিছুক্ষণ পরেই উদঘাটন হল আসল সত্যি।আসলে এখানে সোনালীর স্বামী জানালেন যে সোনালী তার থেকেও বেশি ভালোবাসে তার মোবাইল ফোনকে। মোবাইল ফোন হল সোনালীর আসল ভালোবাসা।যখন সোনালীর স্বামী তাকে কিছু রোমান্টিক ভাবে বলতে চান তখন দেখেন যে সোনালীর চোখ ফোনের দিকে। তার এই কথা শুনে হাসিতে ফেটে পড়ে সকল প্রতিযোগী এবং রচনা নিজে। এখন সোনালী এবং তার স্বামীকে দেখা যাচ্ছে ইস্মার্ট জোড়িতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button