সোনাকে নিয়ে চলে গেল সূর্য সেনগুপ্ত বাড়িতে! মেয়ের সুরক্ষার জন্য দীপা ঝগড়া করল লাবণ্যর সাথে! সোনা জানাল কী চায় সে

অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালে সূর্য-দীপার বিচ্ছেদের জন্য চাপ পড়েছে সোনা রুপার উপর। তারা বাবা মা দুজনকেই একসঙ্গে চায়। কিন্তু সেটা এই মুহূর্তে আইনত সম্ভব নয়। তাই সূর্যের কথাতেই দীপা নিজের দুই মেয়েকে নিয়ে বাপের বাড়িতে উঠেছে। কিন্তু এখন সূর্য নিজের মেয়েদের মিস করছে আর তাদেরকে ফিরিয়ে আনতে চায়। তবে এবার মেয়েদের অধিকারের জন্য আইনি লড়াইয়ে নেমেছে সূর্য এবং দীপা।

আজ এক জবরদস্ত পর্ব হতে চলেছে। কারণ একদিকে যেখানে সূর্য দুই মেয়েকে চাইছে কাছে সেখানে দীপা দুই মেয়েকে তার কাছেই রাখতে চাইছে। সোনা আজ জানাবে সে কী চায়। ওদিকে রুপা বারবার বলে আসছে সে তার মায়ের কাছেই থাকবে যতদিন না তার মাকেও তার বাবা ফিরিয়ে নিয়ে যাচ্ছে ওই বাড়িতে। তবে সোনার সূর্যর প্রতি টান বেশি।

আজকের পর্বে শুরুতে দেখা যায় যে জয় সোনা রুপাকে স্কুল থেকে আনতে গেছে এবং সেখানে অর্জুন পৌঁছে যায়। সে জানা এসে ভাবছিল সোনা রুপাকে নিয়ে একটু পার্কে যাবে খেলতে তখন জয় জানায় তাহলে সে দীপা কে পৃথা ম্যামের বাড়ি থেকে আনতে যাবে। ওদিকে দেখা যায় সোনা রুপা স্কুল থেকে ফেরার পথে সোনা রুপাকে বলে সে বাবাকে খুব মিস করছে আর ঠিক তখনই সূর্য টেডি বিয়ার এবং বেলুন নিয়ে দুই মেয়েকে আনতে পৌঁছে যায় স্কুলে। সোনা বাবাকে দেখে গলে যায় এবং সঙ্গে সঙ্গে বাবার কোলে উঠে পড়ে বাড়ি যাবার জন্য। রুপা তাকে আটকালেও সোনা সেই হাত ছেড়ে দিয়ে বাবার সাথে চলে যায় এবং পড়ে থাকে রুপা। এই সমস্ত দৃশ্য দেখে অর্জুন এবং জয়।

ওদিকে দীপা নাচের কম্পিটিশনে প্রথম হতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছে এবং প্র্যাকটিস করছে। তালিম নিতে নিতে দেখা যায় মাঝখানে চলে আসে রুপা এবং সে জড়িয়ে ধরে দীপাকে বলে হিংসুকুটি বাবার সাথে বাড়ি ফিরে গেছে। সে আটকাতে চাইলেও সোনা কথা শোনেনি। দীপা ব্যাপারটা বোঝে এবং ইচ্ছে বলে, যদি সোনা ফিরে আসতে চায় তবেই তাকে সে নিয়ে আসবে নইলে সে জোর করবে না। কিন্তু রুপা প্রচন্ড রেগে যায় এবং বলে যদি কেউ তার বোনকে আনতে না যায় তাহলে সে নিজেই জানে বাবার কাছে তাকে ফিরিয়ে আনতে।

ওদিকে সোনা ফিরে যাওয়ায় সেনগুপ্ত বাড়িতে খুশির জোয়ার নেমে এসেছে। সূর্য মেয়েকে মনের মত করে খাওয়াচ্ছে, খাবার অর্ডার দিচ্ছে এবং খেলছে। সেই সময় সেই বাড়িতে পৌঁছে যায় দীপা। লাবণ্য তাকে দেখে খুশি হয় কিন্তু দীপা বলে সে বসতে আসেনি বরং তার মেয়েকে নিয়ে যেতে চায়। সেই সময় সোনা মায়ের কথা শুনে ছুটে আসে নিচে। দীপা লাবণ্যকে তার মেয়ে যে এই বাড়িতে সুরক্ষিত থাকবে সেটা দেখে কাগজে-কলমে লিখে দিতে হবে। লাবণ্য অবাক হয়ে যায় কিন্তু দীপা বলে তার মেয়ে এই বাড়িতে ভালো থাকবে কিন্তু সুরক্ষিত থাকবে কি? কারণ মিশকা আছে। সূর্য প্রচন্ড রেগে যায় এবং নিচে নেমে এসে বলে সে কাউকে এর জন্য কৈফিয়ত দেবে না যে তার মেয়ে তার কাছে ভালো থাকবে কিনা। দীপা পাল্টা কাকে বলে? একবার তো সে নিজেই দীপা এবং দুই মেয়েকে বাড়ি থেকে বের হয়ে যেতে বলেছিল। এখন আবার সে নিজেই মেয়েদের ফিরে আসতে বলছে। সে কী চায়? সূর্য নিশ্চুপ হয়ে যায়। সোনা উত্তর দেয় যে বাবাকে বকো না মা। সে আসলে নিজেই বাবাকে মিস করছিল বলে, বাবার কাছে গেছে। দীপা তাকে বলে সে বাবাকে বকবে না আর তাকেও বকবে না আর জোরও করবে না এবং তাকে পাল্টা প্রশ্ন করে যে সে কি চায়। সোনা, কিছুক্ষণ চুপ থেকে বলে সে সেনগুপ্ত বাড়িতেই থাকতে চায়।

Back to top button