খুশির আবহ সেনগুপ্ত বাড়িতে, অভিনব কায়’দা’য় মাকে আইবুড়ো ভাত দিল সোনা-রূপা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকে চলছে টান টান পর্ব। জমজমাট সেনগুপ্ত বাড়ি। গল্পের নায়িকা দীপার সঙ্গে চার হাত এক হতে চলেছে তার বাল্যবন্ধু অর্জুনের। আর এই বি’য়ে দিচ্ছেন লাবণ্য ও প্রবীর সেনগুপ্ত।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১ মে (Anurager Chhowa Today Episode 1 May)

এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে সেনগুপ্ত বাড়িতে খুশির আবহ। অর্জুন-দীপার বি’য়ে নিয়ে মে’তে গোটা পরিবার। কাকিয়া, জয়ের খানিক নাক সিঁ’ট’কানো থাকলেও, বাকিরা মেতে আনন্দ উৎসবে। এতদিন বাদে সেনগুপ্ত বাড়ির উপর থেকে যেন কু’ন’জর কেটেছে।

গোটা পরিবারের সঙ্গে সঙ্গে মায়ের বিয়ে নিয়ে মেতে ছোট্ট সোনা-রূপা। বিয়ের আগের দিন তাই নিজের হাতে আইবুড়ো ভাতের ব’ন্দো’ব’স্ত করেছে দুই বোন। বাড়ি সাজানো থেকে রান্নাবান্নার তদারকি করেছে তারা। তাই বিয়ের কেনাকাটা সেরে অর্জুন-দীপা বাড়ি ফিরলে অভিনব কা’য়’দায় তাদের আইবুড়ো ভাত দেয় দুইজন।

প্রথমেই অর্জুন-দীপার উপর পুষ্পবৃষ্টি করে। তারপর কাকাইয়ের কথায় নিজেদের হাতে বানানো স্যান্ডউইচ খাইয়ে দেয় দীপা আর অর্জুনকে। আজ তারা সেজেছে লাবণ্য-প্রবীর। সোনা হয়েছে তাঁর দাদুভাই আর রূপা সেজেছে লাবণ্য সেনগুপ্ত। দুজণের জ্যা’ঠা’মো দেখে খুশি দীপাও। অর্জুন বলে যদি কেউ দীপার মুখের মিষ্টি হাসি ধরে রাখতে পারে, তবে তা একমাত্র সোনা-রূপা।

আরও পড়ুন: “মেয়েকে দেখে রেখো”, অর্ধাঙ্গিনীর কোলে মাথা দেখেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি! জন্মদিনে ফিরে দেখা অভিনেতা অভিষেক চ্যাটার্জীকে!

এই আনন্দ উৎসবে এসে হাজির হয় পৃথা, ভিক্টর আর অহনা। না বলে চলে আসায় খানিক অ’বাক হয় সকলে। তবে অহনা তিস্তা আর ঊর্মিকে নিয়ে করতে থাকে দীপার মেহেন্দির প্ল্যা’নিং। আনন্দ উৎসবের মধ্যে বীরের কথা ভুলে যায়নি দীপা। অনুষ্ঠানের মাঝে নিজে গিয়ে দেখে এসেছে তাকে। কারণ দীপা চায় না ছোটবেলা থেকে মা-বাবার অভাব বুঝুক ছেলেটা। সব মিলিয়ে এই পর্যন্ত ভালোয় ভালোয় মিটছে অর্জুন-দীপার বিয়ের পর্ব।

Back to top button