ছোটা প্যাকেট বড়া ধামাকা! এবার একসঙ্গে দীপার মেয়ে সোনা আর মিঠাইয়ের মেয়ে মিষ্টি! রইল ধামাকা খবর

বাংলা টেলিভিশনে যে শুধুমাত্র প্রাপ্তবয়স্ক অভিনেতা-অভিনেত্রীরাই কামাল করছেন এমনটা নয়।‌ ছোট্ট বয়সেই তুখোর অভিনয়ে মন মাতানো অভিনয় করছেন ধারাবাহিকের খুদে খুদে সদস্যরা। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছেন দুই খুদে সদস্য অনুরাগের ছোঁয়ার সোনা এবং রূপা।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটির টিআরপি শ্রেষ্ঠ হওয়ার অন্যতম কারণ সোনা এবং রূপা। দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। সূর্যর কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

এই ধারাবাহিকে রূপার পরিণত অভিনয় আর সোনার আধো আধো কথা দর্শকদের ভীষণ পছন্দের। উল্লেখ্য, এই ধারাবাহিকে সোনার চরিত্রে অভিনয় করছেন শিশুশিল্পী মিশিতা রায়চৌধুরী। মেকাপের সাহায্যে সোনার গায়ের রং কালো দেখানো হয় ছবিতে। আদতে তার গায়ের রং কিন্তু বেশ ফর্সা। অভিনয়ের পাশাপাশি ছোটদের মডেলিং দুনিয়াতেও বেশ নামডাক আছে মিশিতার। ইতিমধ্যেই বহু পুরস্কার পেয়েছে সে। টিভির পর্দায় তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শককুল।

আরও এক শিশুশিল্পী খুব অল্প সময়ের জন্য বাঙালি দর্শকের মনে রাজত্ব করেছেন। এই মুহূর্তে জি বাংলার সর্বশ্রেষ্ঠ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। হ্যাঁ ঠিকই বুঝেছেন মিঠাই ধারাবাহিকে অভিনয় করেছেন এই শিশু অভিনেত্রী। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল শাক্য, মিষ্টি নামে দুই ছোট ছোট ছেলে মেয়ে রয়েছে নায়ক ও নায়িকা সিড-মিঠাইয়ের। মিঠাইয়ের শেষের দিকে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল এই দুই চরিত্র। দুই খুদে অভিনেতা-অভিনেত্রীর দুষ্টু মিষ্টি অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন দর্শকরা।

এই ধারাবাহিকে সিড-মিঠাইয়ের মেয়ে মিষ্টির চরিত্রে অভিনয় করেছিলেন শিশু অভিনেত্রী অনুমেঘা কাহালি। এই খুদে অভিনেত্রীকে দেখে দর্শকরা এক বাক্যে বলেছিলেন দর্শকরা এক বাক্যে বলছেন এ যেন অবিকল মিঠাইয়ের জেরক্স কপি। আর এবার সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ছবি যেখানে অনুরাগের ছোঁয়ার সোনা অর্থাৎ মিশিতা রায়চৌধুরীর সঙ্গে মিঠাইয়ের মিষ্টি অর্থাৎ শিশু অভিনেত্রী অনুমেঘা কাহালিকে একসঙ্গে দেখা গেছে। আর ছবি দেখে দর্শকরা আন্দাজ করছেন তারা দুজন একসঙ্গে কোথাও কাজ করতে চলেছেন। আর তাই ধামাকার জন্য অপেক্ষা করতেই পারেন।

Anurager Chhowa

Back to top button