Bengali Actors: একদিনের মধ্যেই ঝরে গেল বাংলা টেলিভিশনের সব হ্যান্ডসাম নায়কদের চুল!আদৃত-ঋত্বিকের এমন ছবি দেখে হাসির রোল নেট দুনিয়ায়

বাংলার ঘরে ঘরে বাংলা টেলিভিশনের একটা অদ্ভুত জনপ্রিয়তা রয়েছে। যার গল্প মূলত নারী কেন্দ্রিক হলেও নায়িকাদের সঙ্গে নায়কদের রসায়ন যত সুন্দর হবে তত জনপ্রিয়তা লাভ করে ধারাবাহিকটি। বাংলার দর্শক প্রতিটি ধারাবাহিকের নায়ক নায়িকাদের একসঙ্গে জুটি বাঁধ দেখে বেশ পছন্দই করে। তাই নায়িকাদের সাথে সাথে নায়িকার ও জনপ্রিয়তা থাকে তুঙ্গে। সেই নায়কদের বিকৃত ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। তবে এবার এই নায়কদের কে দেখতে হল ন্যাড়া মাথায়! চুল ছাড়া ন্যাড়া মাথায় কেমন দেখতে লাগছে ধারাবাহিকের সুপুরুষ নায়কদের দেখে নিন এক ঝলকে –

নীল ভট্টাচার্য্য – বাংলা টেলিভিশন এর একজন জনপ্রিয় অভিনেতা হল নীল ভট্টাচার্য। জি বাংলা ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ এবং ‘উমা’তে মুখ্য চরিত্রে দেখতে পাওয়া গেছে এই অভিনেতা কে। এবার তাকেই দেখা গেল হলুদ রঙের ব্লেজার কিন্তু মাথায় নেই একটিও চুল। দেখে বোঝাই যাচ্ছে ছবিটি এডিট করা।

actor
ফাহিম মির্জা – বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের অভিনেতা ফাহিম মির্জা অর্থাৎ এসিপি রুদ্রের জনপ্রিয়তা খুব বেশি। এই অভিনেতাকে জি বাংলার আরও একটি ধারাবাহি কে দেখতে পাওয়া যাচ্ছে সেটি হল ‘পিলু’। তবে এবার এই জনপ্রিয় অভিনেতার ছবি কেউ বিকৃত করে মাথা ভর্তি টাক করে দেওয়া হয়েছে।

actor
দিব্যজ্যোতি দত্ত – বাংলা টেলিভিশনের যে কজন সুদর্শন অভিনেতা রয়েছে তাদের মধ্যে একজন হলেন দিব্যজ্যোতি দত্ত। ‘জয়ী’, ‘দেশের মাটি’র পরে এখন ‘অনুরাগের ছোঁয়া’তে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে এই অভিনেতাকে। তার ছবি কেউ বিকৃত করা হয়েছে।

actor
ঋত্বিক মুখার্জি – জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’তে অভিনেত্রী অন্বেষা হাজরার বিপরীতে দেখতে পাওয়া যাচ্ছে। তাকে সাত্যকির ভূমিকায় দেখা যায়। এই অভিনেতার ছবিকেও বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

actor
আদৃত রায় – এই মুহূর্তে বাংলার ক্রাশ অভিনেতা আদৃত রায়। ‘মিঠাই’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যায় এই অভিনেতাকে। ধারাবাহিকের জনপ্রিয়তার সাথে সাথে এই অভিনেতার জনপ্রিয়তা ও বিপুল পরিমাণে বৃদ্ধি পেয়েছে ধারাবাহিক শুরুর প্রথম থেকেই। এবার তাকেও দেখা গেল মাথা ভর্তি টাক নিয়ে। প্রসঙ্গত প্রত্যেক অভিনেতার মত তার ছবিটিকে বিকৃত করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

actor

Back to top button