Bangla Serial

Actor Comeback: মিঠাই সিরিয়ালে এবার বড় চমক! আবার নতুন খবর নিয়ে পরিবারে ফিরতে চলেছে সোম! বহুদিন পর পূরণ হতে চলেছে দর্শকদের অনুরোধ

মিঠাই ধারাবাহিক বড়সড় পদক্ষেপ নিতে চলেছে। ধারাবাহিকে মিঠাইয়ের ছেলে শাক্য ধীরে ধীরে বড় হয়ে উঠছে। এরপরই নাকি আসবে চরম পরিণতি। মারা যাবে মিঠাই। আর মোদক পরিবারে এন্ট্রি নেবে যমজ বোন মিঠি। যে একেবারে অবিকল মিঠাইয়ের মতো দেখতে কিন্তু সে একজন আধুনিক নারী হয়ে আসছে। ধারাবাহিকের নতুন প্রোমোতে তেমনি দেখা গেছে।

তবে একসঙ্গে তিনটি সংবাদ পেয়ে ভক্তরা বেশ উত্তেজিত। একদিকে যখন মিঠাই মারা যাচ্ছে তখন মিঠি হয়ে ফিরছে অন্য কেউ। ঠিক তার পাশাপাশি আবার পরিবারের সন্তান পরিবারে ফিরতে চলেছে।

হ্যাঁ, আবার ফিরবে সোম। অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার এই ভূমিকায় দীর্ঘদিন ধরে অভিনয় করছিলেন কিন্তু হঠাৎ করেই সিরিয়াল থেকে বিদায় নেন। তারপরে অভিনেতাকে দেখা যাচ্ছিল জি বাংলার আরেকটি জনপ্রিয় সিরিয়াল পিলুতে। মল্লারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

Pilu TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
এবার এই সিরিয়াল শেষ হতে চলেছে। তাই পিলু ধারাবাহিক আর দেখা যাবে না পর্দায়। ফলে এবার ঘনিয়া আসছে মোদক পরিবারে তাদের সন্তানের ফিরে আসার সম্ভাবনা। কারণ গতকাল শেষ হয়েছে ‘পিলু’র শুটিং। তাই মনে করা হচ্ছে অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার এবার আবার আগের ভূমিকায় ফিরে আসবেন মিঠাই ধারাবাহিকে।

গতকাল মিঠাই সিরিয়ালের এপিসোডে সোমদা আসার খবর দেওয়া হয়েছে। বহুদিন পর আবার মিঠাই ধারাবাহিকে সোমকে দেখতে পাওয়ার আনন্দে মনের মধ্যে উত্তেজনায় টগবগ করে ফুটছে দর্শকরা। কারণ তারা চাইছে এই অভিনেতা আবার ফিরে এসে বাজিমাত করুক তার পুরনো রূপে। পাশাপাশি এতদিন পরিবারে এত কিছু বদল হয়ে গেছে এবং পরিবারে এক ছোট্ট সদস্য এসেছে তাকে দেখে কী প্রতিক্রিয়া হয় সোমের সেটাও দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা। কারণ সে শাক্য মোদকের জেঠু হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button