আমি গাঁটছড়া টিমটাকে ভীষণ মিস করি! যদিও স্বেচ্ছায় ছেড়েছি! অকপট সোলাঙ্কি রায়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক একটা সময় ছিল গাঁটছড়া। তবে বর্তমানে টিআরপিতে এই ধারাবাহিকটি অনেকটা পিছিয়ে পড়েছে। একটা সময় জি বাংলার ধারাবাহিকটিকে টিআরপি তালিকায় পিছনে ফেলে জলসার এই ধারাবাহিকটি। তবে আজ শেষের মুখে দাঁড়িয়ে রয়েছে এই ধারাবাহিকটি।

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া ছেড়ে দিয়েছেন সোলাঙ্কি। এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, প্রযোজনা সংস্থাকে তিনি অনেক আগেই জানিয়ে দিয়েছিলেন তাঁর শরীর খারাপ। আর সেই কারণে এই ধারাবাহিক ছাড়েন তিনি আর তাই গল্পে পরিবর্তন অনেক আগে থেকেই আনা হচ্ছিল।

এই ধারাবাহিক ছাড়ায় মন খারাপ হয় অভিনেত্রীর। কারণ এই ধারাবাহিকের বাকি অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে দারুণ সম্পর্ক ছিল সোলাঙ্কির। এখনও যোগাযোগ রয়েছে‌ তাঁদের সঙ্গে। হোয়াটসঅ্যাপে যোগাযোগ রয়েছে তাঁদের সঙ্গে। তিনি খুব মিস করেন সবাইকে বলে জানিয়েছেন।

উল্লেখ্য, আসছে বিক্রম-সোলাঙ্কির নতুন সিনেমা “শহরের উষ্ণতম দিনে।” এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিত্র সেন। আর এই ছবি প্রযোজনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। মহীনের ঘোড়াগুলি’ ও ‘গড়ের মাঠ’ ব্যান্ডের গানের লাইন এই ছবির নাম বাছাইয়ের জন্য ব্যবহার করা হয়েছে।

উল্লেখ্য, মুক্তির পথে দাঁড়িয়ে রয়েছে এই সিনেমা। জোর কদমে চলছে এই সিনেমার প্রোমশন। এদিন তিনি জানান তিনি প্রযোজনা সংস্থাকে অনেক আগেই জানিয়ে দিয়েছিলেন তার শরীর খারাপ। আর সেই কারণে এই ধারাবাহিক ছাড়েন তিনি আর তাই গল্পে পরিবর্তন আগে থেকেই আনা হয়।

Back to top button