Solanki Roy: সহকর্মীদের সঙ্গে সম্পর্কে চির! গাঁটছড়া চলাকালীন অফস্ক্রিনে চলছিল নানা সমস্যা? শোলাঙ্কিকে farewell wish পর্যন্ত জানাননি কেউ

বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষেরর জীবনকে খুব বেশি ভাবে প্রভাবিত করছে। মানুষ তার জীবনে কি করছে আর কি করছে না, তা প্রতিমুহূর্তে অন্যদের সঙ্গে ভাগ করে নিচ্ছে। বিশেষ করে তারকাদের লাইফ নিয়ে আমরা একটু বেশি উৎসুক। আর তাই তাদের জীবনের খুঁটিনাটিও জানতে আমরা বিশেষভাবে এই সোশ্যাল মিডিয়ার উপরই নির্ভর করি।

কে কি করছে, কার সঙ্গে কি সম্পর্ক- এসকল নিত্যদিনের ঘটনা আমরা তারকাদের ব্লগের দ্বারা জানতে পারি। এছাড়াও তাদের পোস্টও আমাদের কাছে খুবই তথ্যপূর্ণ। আর তা দেখেই আমরা বিচার করতে ঝাঁপিয়ে পড়ি। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ একটি বড় লিপ নিয়েছে। আর সেই লিপের সাথে সাথে বিদায় নিয়েছেন খড়ি অর্থাৎ শোলাঙ্কি রায়।

তাঁর এই হঠাৎ ‘গাঁটছড়া’ ছেড়ে দেওয়া নিয়ে উঠেছিল নানান প্রশ্ন। অনেক ভক্তরাই বেশ খেপে উঠেছিলেন লেখিকার উপর। শোলাঙ্কি ছাড়া যে ‘গাঁটছড়া’ অচল তাও জানিয়েছিলেন অনেকে। তবে পরে শোলাঙ্কি জানান, যে তিনি টানা দু’বছর অভিনয় করায় কিছুটা অসুস্থ হয়ে পড়েছেন। তাই শারীরিক কারণের জন্যই কিছুদিন বিরতি নেবেন এই অভিনয় জগৎ থেকে।

তাঁর এই উত্তর ভক্তদের বহু প্রশ্নের জবাব দিয়ে দিলেও, এখনও চর্চার শেষ নেই। দেখা গিয়েছে, ‘গাঁটছড়া’র মেন্ লিড ধারাবাহিক থেকে বিদায় নেওয়া সত্বেও ধারাবাহিকের কেউ তাঁকে কোনও উইশ করেননি। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কোনও farewell wish পোস্ট নেই। যা দেখে অনেকেরই মনে হচ্ছে, শোলাঙ্কি দির সঙ্গে বাকিদের অফস্ক্রিন বন্ডিং ভালো ছিল না বা সবটাই লোক দেখানো ছিল।

হয়তো শোলাঙ্কির ‘গাঁটছড়া’ ছেড়ে দেওয়ারও আসল কারণ অসুস্থতা নয়, এটাই। আর ভালো সম্পর্ক না থাকার কারণেই তিনি মাঝ রাস্তায় কাজ ছাড়লেন। তাই কেউই তাঁকে নিয়ে কোনও পোস্ট করেননি। যদিও কিছু দর্শকদের মতে, এটা একেবারেই ভুল ধারণা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মানেই যে সব তা নয়। তাই সোশ্যাল মিডিয়ার উপর নির্ভর করে এটা ধরে নেওয়া ভুল যে শোলাঙ্কির সঙ্গে অন্যদের সম্পর্ক খারাপ।

Back to top button