‘তোমার কাছ থেকে এরকম ছবি আশা করিনি’ সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবি পোস্ট করতেই নেটিজেনদের সমালোচনার মুখে অভিনেত্রী সোহিনী সরকার

টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী সোহিনী সরকার। তাঁর রূপে এবং অভিনয়ে মুগ্ধ সকলে। বিপুল পরিমাণে অনুরাগী তাঁর। অভিনেত্রীর কাছ থেকে নতুন নতুন ছবি পাওয়ার আশায় সোশ্যাল মিডিয়ায় তাঁকে ফলো করেছেন কয়েক লক্ষ অনুরাগী।

তাঁদের নিরাশ করেন না সোহিনী। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করেন তিনি। কখনও শাড়ি তো কখনও চুড়িদার আবার বাঙালির বড্ড সাধারণ পোশাকে ছবি দেন অভিনেত্রী। তবে মডার্ন পোশাকেও মাঝে মাঝে ছবি শেয়ার করেন তিনি। তবে সর্বদা রুচিবোধ রেখেই সেই সব পোশাক পড়েন তিনি।

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম প্রফাইলে একটি ছবি পোস্ট করেন তিনি। তারপরই নেটিজেনদের সমালচনার মুখে পড়েছেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে, হর্সটেল করেছেন অভিনেত্রী। মুখের সামনে লক্স ঝুলছে এবং একটি মর্ডান পোশাক পড়েছেন। নানা রঙের একটি শার্ট ও প্যান্ট পড়েছেন। তবে বক্ষের সাদা অন্তর্বাস ছবিটিতে দেখা যাচ্ছে। ভারী সুন্দর লাগছে তাঁকে।
Sohini Sarkar Comment

এই ছবির নীচেই তাঁর এক অনুগামীরা কমেন্ট করেছেন ‘we don’t expect this type of picture from you’ আর তাতে বহুজন লাইক দিয়ে গেছেন। আবার কেউ কেউ লিখেছেন, সস্তার লাইক কমেন্ট পাওয়ার জন্য এরকম ছবি পোস্ট করবেন না।

Back to top button