Actors Funny Face: এ কী কাণ্ড! কারোর মুখ লম্বাটে, আবার কারোর মুখ ধেবরে গিয়েছে! দোল খেলার পর বাংলা ধারাবাহিকের নায়ক নায়িকাদের এ কী অবস্থা

যতই তর্ক বিতর্ক হোক, একদম চটকদার, একেবারে অন্যরকম গল্পের ধারাবাহিক এই মুহূর্তে একটাও নেই। সেই ঘুরিয়ে ফিরিয়ে প্রেম, সংসার, পরকীয়া সম্পর্কিত নানা সমস্যা। আর তাতেই একটি চমক আনতে এমন পরিবর্তন আনা হল যে দর্শকদের হেসে হেসে পেটে খিল ধরে গিয়েছে। কারোর মুখ লম্বাটে, আবার কারোর মুখের ওপর যেন বসে পড়া হয়েছে।

হঠাৎ করে ধারাবাহিকের নায়ক নায়িকাদের কীই বা হল! আসলে কিছুই নয়, ধারাবাহিক দেখতে বসে কিছু দর্শক নিজেদের ফোনের ক্যামেরায় ফানি ফেস ফিল্টার অ্যাড করে ধারাবাহিকের বেশ কয়েকটি দৃশ্যের ছবি তুলেছেন। কখনও সেই ছবিতে দেখা যাচ্ছে গাঁটছড়ার খড়িকে, আবার বালিঝড়ের ঝোরাকে।
IMG 20230311 WA0101 1

আর সেই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই একজন লিখেছেন, “উৎসাহ পেলে আরও এরকম ছবি তুলব”। অবশ্য ধারাবাহিক থেকে বিরক্ত হয়ে এরকম বিকৃতির উদাহরণ প্রথম নয়। এর আগেও ধারাবাহিকগুলির পোস্টার নিয়ে একজন বেশ ভালোরকম কারসাজি দেখিয়েছিলেন।

সেখানে দেখা গিয়েছিল ইচ্ছে পুতুল, তোমার খোলা হাওয়া ও মন দিতে চাই ধারাবাহিকের পোস্টার। কিন্তু পোস্টারগুলোয় এই ধারাবাহিকের মূল চরিত্রে মুখে বসানো হয়েছে নিম ফুলের মধুর এই তিন চরিত্রকে। অর্থাৎ, এই চরিত্রগুলো এই ধারাবাহিকে চলে এলেই যেন তাঁদের হারিয়ে যাওয়ার মাথার তাজ অর্থাৎ টি আর পি ফেরত পাবে।
gggggggg

সত্যিই একবার ভেবে দেখুন তো, তোমার খোলা হাওয়ায় ঝিলমিল, তাঁর বর বিটকেল ও শিবানীর মুখের জায়গায় সৃজন, পর্না ও তাঁর শাশুড়ি। ঠিক একই বিষয়, মন দিতে চাইতে সোমরাজ ও তিতির বদলে সৃজন ও তাঁর মা, আর ইচ্ছে পুতুল মেঘ, ময়ূরী ও সৌরনীলের জায়গাতেও তাই। যদিও প্রত্যেকটিতে সম্পর্কের সমীকরণগুলো পোস্টদাতা কী ভেবে দিয়েছেন এটা জানা নেই, তবে বাকিরাও যে এতে বেশ ভালোই মজা পেয়েছেন তা বোঝা যাচ্ছে।

Back to top button