Bangla Serial

নয়া টুইস্ট, লালকুঠিতে আসছে অনামিকার দিদি! এই চরিত্রে অভিনয় করছেন আমাদের সকলের জনপ্রিয় এক অভিনেত্রী, কে সেই নায়িকা?

মানুষের বিনোদনের জন্য একের পর এক সিরিয়াল এনে চলেছে জি বাংলা এবং স্টার জলসা। জিবাংলা যেমন এনেছে পিলু লক্ষী কাকিমা সুপারস্টার উড়ন তুবড়ি সেরকম স্টার জলসা এনেছে গাঁটছড়া অনুরাগ এর ছোঁয়া গোধূলি আলাপ।

এগুলো বেশ কয়েক মাস হয়ে গেছে আর একদম নতুন সিরিয়াল বলতে জি বাংলা নিয়ে এসেছে লালকুঠি যেটির এই সপ্তাহ থেকে সম্প্রচার শুরু হয়েছে এবং স্টার জলসা নিয়ে এসেছে বউমা একঘর সেটিরও এই সপ্তাহ থেকে সম্প্রচার শুরু হয়েছে।বউ মদখোর কমেডি সিরিয়াল হিসেবে মানুষের মনে প্রথম দিনেই জায়গা করে নিয়েছে তবে তার পরের এপিসোডগুলো একটু স্লো হচ্ছে বলে দাবি নেটিজেনদের।

তবে লালকুঠি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। অনেকেই বলছেন লালকুঠি ভীষণ ভালো রোমাঞ্চকর হচ্ছে অনেকের মতে বা লালকুঠি নাকি ভীষণ বোরিং তবে এ কথা বোঝা যাচ্ছে যে অনুরাগের ছোঁয়ার সঙ্গে সঙ্গে এই সিরিয়ালও কিন্তু মানুষ দেখছেন তার কারণ অবশ্যই রাম্পি জুটি।স্টার জলসা রাজা মাম্পি এই চ্যানেলে অনামিকা বিক্রম হয়ে রয়েছেন তাই তাদের আকর্ষণ তো দেখছেনই।

এমনিতে লালকুঠির গল্প বেশ ফাস্ট হচ্ছে। ইতিমধ্যে বেশ কিছু নতুন চরিত্রের সমাগম ঘটেছে। কালকের এপিসোড এ যেমন লালকুঠিতে একটি চরিত্রকে দেখানো হয়েছে তিনি খুব সম্ভবত বাড়ির গভর্নেস। এছাড়াও লালকুঠিতে ঘরে আটকানো কেউ আছে যেটা বাইরের কেউ জানে না। কিন্তু পরিবারের লোকেরা সবকিছুই জানে এবং তাকে ঘরে আটকেই দেখভাল করা হয়। খুব সম্ভবত তিনি পরিবারের সদস্য এবং অসুস্থ। সেটা নিয়ে একটা রহস্য ঘনিয়েছে।

অন্যদিকে এবার জানা যাচ্ছে লালকুঠিতে প্রবেশ করতে চলেছে আরেকজন নতুন ক্যারেক্টার। অনামিকার দিদির ভূমিকায় তাকে আমরা দেখতে পাব। চরিত্রটি তার পজেটিভ। আর এই ভূমিকায় যে অভিনেত্রী আছেন তিনি সাধারণত নেগেটিভ চরিত্রে অভিনয় করেই অভ্যস্ত তাই স্বাভাবিকভাবেই এটা তার কাছে একটা বড় চ্যালেঞ্জ যে দর্শকের কাছে নিজের নেগেটিভ ভাবমূর্তি বদলে পজিটিভ ভাবমূর্তি গড়ে তোলা।

অনামিকার দিদির ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী স্নেহা চ্যাটার্জী যাকে আমরা জলনুপূর এবং সুবর্ণলতা সিরিয়ালে নেগেটিভ ভূমিকায় দেখেছি।মাঝে সন্তান হওয়ার জন্য বেশ খানিকটা ব্রেক নিয়েছিলেন স্নেহা এখন আবার লালকুঠির মাধ্যমে তিনি টলিউডের ছোট পর্দায় ফিরছেন।তার চরিত্রটি পজেটিভ হবে এটুকু জানা গেছে কিন্তু তার এই সিরিয়ালে ভূমিকা কী সেটা দেখার জন্য আপনাকে রোজ দেখতে হবে এই সিরিয়াল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button