‘আমার জিনিস অন্যরা কেন দেখবে?’ স্মার্ট দিদি নন্দিনী এটা কী বলল? পড়লে লজ্জা পাবে সবাই

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হওয়া খুব একটা সমস্যার নয়। অন্যদের থেকে একটু আলাদা কিছু করলেই বা একটু প্রচার পেলেই এখন ভাইরাল হওয়া যায় বা আলোচনায় উঠে আসা যায়। রানু মন্ডল বা কাঁচা বাদাম কাকু, এরা সকলেই তার প্রমাণ। প্রত্যেকেই নিজের নিজের প্রতিভার গুনে ভাইরাল হয়েছেন এবং অহরহ আলোচনায় থাকেন।

তবে এদের পাশাপাশি আরো একজন বর্তমানে ভাইরাল। তাকে সবাই বলে স্মার্ট দিদি নন্দিনী। তবে তার আসল নাম কি? সেটা কেউ জানে না বা তিনি নিজেও বলেননি কখনো। আজকাল ভার্চুয়াল দুনিয়ায় ব্যাপক হিট হয়েছেন এই স্মার্ট দিদি নন্দিনী। রানু মন্ডল ও কাচা বাদাম কাকু বা অন্য যারা ভাইরাল হয়েছিল তাদের সবার ক্ষেত্রেই দেখা গেছে খুব বেশি তাদেরকে নিয়ে আলোচনা হয়নি। কিন্তু সেই দিক থেকে লাইম লাইট কী করে কেড়ে নিতে হয় সেটা জানেন স্মার্ট দিদি নন্দিনী।

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন স্মার্ট দিদি নন্দিনীর রাজত্ব। অনেকে বলে তার আসল নাম নাকি মমতা গাঙ্গুলী। তার কাজ হল ডালহৌসি চত্বরে পাইস হোটেলের দোকানের মালিকানা। নিজের হাতে রান্না করেন এবং হাজার হাজার মানুষকে নিজের হাতে খাবার পরিবেশন করে দেন। শুরুটা হয়েছিল ঠিক এভাবেই। আর এখন ইউটিউবারদের জন্য অহরহ সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যায় নন্দিনীর একটানা একটা ভিডিও। কখনো দেখা যায় গ্রাহকদের সঙ্গে ঝগড়া করছেন আবার কখনো নিজের বাবার সঙ্গে ঝগড়া করছেন আবার কখনো কারোর খারাপ ব্যবহারের জন্য তাকে গালিগালাজ পর্যন্ত করছেন এই নন্দিনী দিদি।

সম্প্রতি নন্দিনী এসেছিল দিদি নাম্বার ওয়ানে। সেখানে সকলের হাঁড়ির খবর টেনে বের করা রচনা ব্যানার্জীর বাঁ হাতের কাজ। এমনিতে ব্যক্তিগত জীবন সম্পর্কে কখনোই কিছু বলেন না বা বলার অবকাশ পান না নন্দিনী। তবে এখানে এসে বয়ফ্রেন্ডকে নিয়ে বড় কথা বলে ফেললেন তিনি। অনেক আগেই তিনি ঘোষণা করে দিয়েছিলেন যে একটা কমিটেড রিলেশনশিপে রয়েছেন তিনি।

দিদি নাম্বার ওয়ানে এসে নিজের বয়ফ্রেন্ডকে নিয়ে বললেন কেউ তার গায়ে হাত দিক সেটা তার বয়ফ্রেন্ড ভালোবাসে না। আসলে কেউ ইউটিউব কন্টেন্ট বানাতে এসে তার গায়ে হাত দিলে সেটা তার বয়ফ্রেন্ডের ভালো লাগে না, তা সেই ব্যক্তি তাকে দিদি বা বোন যাই বলুক না কেন। বয়ফ্রেন্ড বলে আমার জিনিস অন্যরা দেখবে কেন? তিনি এও জানান যে খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন। বেশ অনেকদিন ধরেই প্রেম করছেন কিন্তু এবার সেটাকে পরিণতি দিতে চান। এও বলেন যে বয়ফ্রেন্ড একটু রক্ষণশীল মানসিকতার।

Back to top button