Nabab Nandini End: ‘বালিঝড়’ আসায় ‘নবাব নন্দিনী’র ওপর কোপ! নতুন স্লট ঘোষণা নেই, কয়েক মাসেই যাত্রা শেষ হতে চলেছে ‘নবাব নন্দিনী’র! কাঁদছে ভক্তরা

স্টার জলসায় এখন দেখতে পাওয়া যাচ্ছে পরপর বেশ কিছু নতুন ধারাবাহিক আসছে। আর যার মধ্যে অন্যতম হলেও ‘বালিঝড়’। লীনা গাঙ্গুলীর লেখা এই ধারাবাহিকের প্রোমো অনেকদিন আগে থেকেই সামনে এসে গেলেও তার টাইম স্লট ঘোষণা করতে দেখা যায়নি। কিন্তু এবার সেই টাইম স্লট ঘোষণা করে দেওয়া হলো। সকলেই জানে একটি নতুন ধারাবাহিক শুরু হওয়া মানে পুরনো কোনো একটি ধারাবাহিকের ওপর তার প্রভাব পড়তে চলেছে।

Balijhor promo 2 cleanup

নয় কোনো একটি ধারাবাহিক শেষ হবে আর না হলে কোনো একটি ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়ে যাবে। কিন্তু এখন যে কোন ধারাবাহিক শেষ হতে চলেছে সেটা কেউই আন্দাজ করতে পারেনা। তার কারণ ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে এখন শেষ কথা বলে টিআরপি। তাই টিআরপি তালিকায় যে ধারাবাহিকের ফল ভালো নয় সেই ধারাবাহিকের মেয়াদও বেশিদিন নয়, সেটা এখন সকলেই বুঝে গেছে। এইভাবে অতীতে দেখা গেছে কয়েক মাসেই শেষ করে দেওয়া হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিককে, এবার হয়তো সেই তালিকায় আরো একটি নাম জুড়লো।

Nabab nandini 2

সম্প্রতি ঘোষণা করা হয়েছে বালিঝড় আসতে চলেছে সন্ধ্যে ৬ টার স্লটে। যেখানে এখন দেখতে পাওয়া যায় ‘নবাব নন্দিনী’ ধারাবাহিককে। প্রসঙ্গত গত বছর জুলাই মাসের মাঝামাঝি সময় থেকে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী ইন্দ্রানী পাল এবং অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখকে। আর শুরুর প্রথমদিকে জনপ্রিয়তা পেলেও যতদিন এগিয়েছে এই ধারাবাহিকের টিআরপি তালিকাতে ফল খারাপ হয়েছে। যার ফলে অনেকদিন ধরেই এই ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত ভক্তরা।

FB IMG 1674886872349

এবার সেই চিন্তা আরো বাড়িয়ে বালিঝরের স্লট ঘোষণা করে দিল চ্যানেল কর্তৃপক্ষ। কিন্তু ‘নবাব নন্দিনী’ যে এবার কোন সময় হবে সে কথা এখনো ঘোষণা করেনি। তাই অনেকেই মনে করছে এবার হয়তো শেষ হতে চলেছে এই ধারাবাহিকটি। তার কারণ কিছুদিন আগেই স্টার জলসার আরো একটি ধারাবাহিক টিআরপি তালিকায় ভালো ফল করতে না পারার জন্য শেষ হয়ে গেছে। সেটির নাম হল ‘সাহেবের চিঠি’। আর সেটার মেয়াদও বেশি দিনের ছিল না।

saheber chithi 1

উল্টোদিকে প্রতিপক্ষ চ্যানেলে ৬ টার স্লটে দেখতে পাওয়া যায় একটা সময়ের দারুন ভাবে জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’কে। আর সন্ধ্যে ৮ টার থেকে যখন মিঠাইকে সন্ধে ৬ টায় নিয়ে আসা হলো তারপর থেকে একেবারের জন্যেও ‘নবাব নন্দিনী’র কাছে মিঠাই স্লট হারেনি। যার ফলে দিন দিন আরো খারাপ হয়েছে নবাব নন্দিনীর টিআরপি পয়েন্ট। তাই অনেকেই মনে করছে এবার হয়তো শেষ করে দেওয়া হবে এই ধারাবাহিকটিকে। কিন্তু চ্যানেলের পক্ষ থেকে এখনো কোনো ঘোষণা করা হয়নি তাই জানতে হলে পরবর্তী দিনেই চোখ রাখতে হবে।

Back to top button