লীনার আসন্ন নতুন ধারাবাহিকের জন্য স্লট চেঞ্জ ‘এক্কা দোক্কা’র! কেন বারবার এত সুন্দর গল্প নিয়ে ফুটবলের মত খেলা হচ্ছে? ক্ষুব্ধ দর্শক

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপিরস্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির (TRP) তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় (Zee Bangla) একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার (Star Jalsha) তুঁতে (Tunte) ও সন্ধ্যাতারা (Sandhyatara) ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। এবার শোনা যাচ্ছে, জি ও স্টারে আসছে আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক।

লীনার নতুন ধারাবাহিক

বর্তমানে ম্যাজিক মোমেন্টসের তরফে স্টার জলসায় দুটি ধারাবাহিক চলছে। এক ‘গুড্ডি’ (Guddi) অপরটি ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। গুড্ডি সম্প্রচারিত হয় বিকেল সাড়ে ৫ টার স্লটে ও ‘এক্কা দোক্কা’ সম্প্রচারিত হয় রাত ৯ টার স্লটে। দুটি সিরিয়ালের টিআরপি খুবই খারাপ অবস্থায় রয়েছে। এতদিন ‘এক্কা দোক্কা নিজের জায়গা ধরে রাখলেও নতুন সিরিয়ালের আগমনে সেই গ্রাফে নড়চড় হয়েছে। রাত ৯ টার স্লটে নতুন সিরিয়ালের আগমনে স্লট হারিয়েছে ‘এক্কা দোক্কা’। স্টার জলসায় আসছে ম্যাজিক মোমেন্টস অর্থাৎ লীনা গাঙ্গুলির নতুন গল্প। যে গল্পে নায়িকা চরিত্রে থাকতে চলেছে অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)।

‘এক্কা দোক্কা’র বদলে আসছে কোন ধারাবাহিক?

শোনা যাচ্ছে, সেপ্টেম্বর মাসেই শুরু হওয়ার টার্গেট নিয়েছে এই ধারাবাহিক। গল্পটি প্রধানত মা-মেয়ের গল্প নিয়ে হবে। উক্ত ধারাবাহিকে অপরাজিতার বিপরীতে থাকছেন চন্দন সেন। এরআগে ‘পুণ্যি পুকুর’এও এই দুই তারকা ছিলেন। এখনও ধারাবাহিকের সেই চরিত্রের নাম ঠিক করা হয়নি। ধারাবাহিকে আরও দুই চরিত্র থাকবে। তবে সেই চরিত্রেরও লুক সেট হয়নি এখনও। বর্তমানে ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালক হিসাবে রয়েছেন অভিনেত্রী। পাশাপাশি বড় পর্দায় সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘চিনি ২’।

‘এক্কা দোক্কা’ নাকি ‘গুড্ডি’ কোনটি শেষ হচ্ছে?

এই নতুন ধারাবাহিকের জন্য ম্যাজিক মোমেন্টেসের দুটি ধারাবাহিকের মধ্যে একটি শেষ হতে চলেছে। অনেকের ধারণা ‘এক্কা দোক্কা’ শেষ হতে পারে। আবার অনেকে বলছেন ‘গুড্ডি শেষ হলেই ভালো হয়। কারণ গল্প বর্তমানে বোরিং হয়ে দাঁড়িয়েছে ও প্রায় শেষের পথেই এগোচ্ছে। পাশাপাশি গুড্ডির টিআরপিও অনেক কম। যদিও এখনও অফিসিয়ালি জানা যায়নি, আসলে কোন ধারাবাহিক শেষ হবে! তবে দর্শকদের কথামতো ‘গুড্ডি’ শেষ হলে, সেই স্লটেই আসবে লীনার নতুন সিরিয়াল। তবে এবার দেখার পালা যে আসলে চ্যানেল কি করছে! ‘গুড্ডি’ শেষ হবে নাকি ‘এক্কা দোক্কা’?

Back to top button