Bangla Serial

হল্লাপার্টি কিডন্যাপ করল রিকিকে! স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডকে টেক্কা দিতে রবিবার সন্ধ্যায় জি বাংলা জুড়ে ধুমধাড়াক্কা পর্ব সব সিরিয়ালে, ভাইরাল নতুন কোলাজ প্রোমো

বিনোদনের জগতে সব সময় টক্কর চলে স্টার জলসা এবং জি বাংলার। সারাক্ষণ এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ। গত মাসে অনুষ্ঠিত হয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড আর আগামী কাল সন্ধ্যে ছটা থেকে অনুষ্ঠিত হতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। কিন্তু স্টার জলসা যাতে কেউ না দেখেন তার জন্য মোক্ষম চাল চালল জি বাংলা।

কী এমন করল জি বাংলা যা দেখে স্টার জলসার ভক্তরা জি বাংলার উপর রেগে গেল হঠাৎ করে?এমনিতেই গতকাল দুপুর দুটো থেকে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড টেলিকাস্ট করা হবে জি বাংলায়। কিন্তু স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড তো সন্ধ্যা ছটা থেকে।এবার সবাই যদি স্টার জলসা দেখতে চলে যায় তাহলে তো জিবাংলা টিআরপি কালকের সিরিয়ালের জন্য খুবই কমে যাবে।

তাই বুদ্ধি করে জিবাংলা কালকেই সন্ধ্যে ছটা থেকে রাত আটটা পর্যন্ত প্রত্যেকটা সিরিয়ালের জন্য নিয়ে এলো ধামাকাদার এপিসোড। প্রত্যেকটা সিরিয়ালের নতুন প্রোমো আলাদা করে দেওয়া হল সোশ্যাল মিডিয়ায় তৈরি করা হল 24 এপ্রিল মহারবিবার এপিসোড। যা দেখে গর্বের হাসি হাসছেন জি বাংলার ভক্তরা।

 

প্রথমেই আসা যাক সন্ধে ছটার সময় টেলিকাস্ট উড়ন তুবড়ির গল্পে। অ্যাকসিডেন্ট হওয়া তুবড়িকে কি বাঁচাতে পারবে অর্জুন? এরপর সন্ধ্যে সাড়ে ছটায় চলে আসছে পিলু।যেখানে আমরা দেখতে পাব সুরমন্ডলে নতুন প্রবেশ করা মল্লার সুরমন্ডলের প্রপার্টি পেপারস ঘাঁটাঘাঁটি করছে।পিলু তাকে হাতেনাতে ধরে ফেলে কিন্তু সে অস্বীকার করে এবং গোটা দোষ চাপিয়ে দেয় পিলুর ঘাড়ে‌। পিলু কি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবে সকলের সামনে?

এবার সন্ধ্যে সাতটার সময় আসছে উমা।যেখানে দেখা যায় উমা ইন্ডিয়া টিমের সিলেকশনের জন্য যাচ্ছে আর তার পায়ের জুতোর ফিতে বেঁধে দিচ্ছে আলিয়া। নতুন করে উমা কি আলিয়ার কোনো ষড়যন্ত্রের শিকার হতে চলেছে? সন্ধ্যে সাড়ে সাতটায় ধামাকাদার পর্ব হবে গৌরী এলোতে। যেখানে গুন্ডাদের হাত থেকে গৌরীকে বাঁচাবে ঈশান।

সবথেকে মজাদার পর্ব হবে রাত আটটায় মিঠাইতে। মিঠাইয়ের নির্দেশে হোটেল থেকে রিকিকে কিডন্যাপ করে নিয়ে আসবে হল্লা পার্টি। সে এক দেখার মত প্রোমো। এই ক’দিনের সিরিয়াসনেসটা কমিয়ে একটু কমেডির ছোঁয়া লেগেছে মিঠাইতে।

তাই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড যে একদম একচ্ছত্র আধিপত্য বিস্তার করবে কালকে এটা বলা যাচ্ছে না। তার কারণ এই অ্যাওয়ার্ড শো আবার পরে টিভিতে দেওয়া হবে কিন্তু সিরিয়ালের এপিসোড গুলো খুঁজে খুঁজে মোবাইলে দেখা টা একটু অস্বস্তিকর তো বটেই। তাই আগামীকাল আপনি কোনটা দেখবেন, জি বাংলা নাকি স্টার জলসা?

Leave a Reply

Your email address will not be published.

Back to top button