Gaatchora: নায়িকা খড়ি নয় ধারাবাহিকের পার্শ্বচরিত্রে মন কেড়েছে ‘বনি’! একদিকে সাহসী, বুদ্ধিমতী অন্যদিকে মিষ্টি এবং নিরহংকারী একটা মেয়ে! অ্যাটিটিউড দেখে পাগল নেটিজেন

স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। ধারাবাহিকে ঋদ্ধি ও খড়ির রসায়ন দর্শকদের ভীষণ প্রিয়। তাদের এই জুটি দর্শকদের বেশ পছন্দ। পাশাপাশি আরেক চরিত্রও দর্শকদের মন জয় করেছে। সে হল টমবয় বনি। খড়ির ছোট বোনের মারকুটে স্বভাবের প্রেমে পড়ে গিয়েছিন দর্শকের একাংশ। এই বনির চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা গোস্বামী।

ধারাবাহিকে দেখানো হয় যে বনির সাথে কুনালের বিয়ে হয়। কিন্তু এই বিয়েটাও হয় এক রকম পরিস্থিতির চাপে পড়ে বাধ্য হয়ে। পাশাপাশি পরিস্থিতির চাপে পড়ে বিয়ে হয়েছিল ঋদ্ধি-খড়ির ও রাহুল-দ্যূতির। তবে সময়ের সাথে সাথে অন্য দুই জুড়ির গল্প এগোলেও বনি আর কুনালের সম্পর্কের সেরকম উন্নতি লক্ষ্য করা যায় না।

আর এর একমাত্র কারণ হল বনির টমবয় এটিটিউড। যা দেখে তাকে পছন্দ করতে পারে না কুনাল। বনিকে তাই কুনাল শুধুই নিজের বন্ধু ভাবতে থাকে, এদিকে বনি কুনালের প্রতি আস্তে আস্তে দুর্বল হয়ে পড়ে। ধারাবাহিকে বনি যেমন সাহসী বুদ্ধিমতী ও “স্পষ্টবাদী। অন্যদিকে তেমনই মিষ্টি ও নিরহংকার একটা মেয়ে।

প্রথম থেকেই আমরা দেখে আসছি, তার না আছে কোন সাজ, না নতুন জামা কাপড়ের সখ, না ভাল খাওয়া, না ভাল থাকার চাহিদা, জীবনের কাছে কোন চাহিদাই নেই, একদম নিঃস্বার্থ চরিত্র এই বনি। এমনকি নিজের বুকে পাথর চেপে নিজের ভালোবাসার মানুষের জীবন থেকে সরে আসতে চেয়েছিল বনি।

খড়ির মৃত্যুর পর গল্পে আসে নয়া টুইস্ট। আর তার একবছর পর খড়ি আবার ফিরে আসে। আর এই এক বছরে দেখা যায় বনিও চেঞ্জ হয়ে গিয়েছে। তার চুল বড় হয়েছে এবং খুব সুন্দর মিষ্টি অল্প সাজের মধ্যেও তার মধ্যে একটা অন্যরকম সৌন্দর্য এসেছে। সে পুলিশ অফিসার হয়েছে এবং সে তার মেজদির খুনীদের খুঁজে বার করতে চায়। তার এই অন্যরকম লুক – এটিটিউড দেখে মুগ্ধ নেটিজেনরা তার প্রশংসায় পঞ্চমুখ।

একজন ভক্ত তাঁর পোস্টে লেখেন, “তার লক্ষ পূরণ না হওয়া পর্যন্ত সে তার কাজে কোনো ছুটি নিতে রাজি নয়,,, সে নিজের সুখের কথা ভাবে না, বাবা মায়ের ছেলের অভাব পূরণ করতে, কাউকে কোনো বিপদ থেকে বাঁচাতে, তার প্রাণের চেয়ে প্রিয় মেজদি কে সুখী দেখতে সে প্রাণ দিতেও রাজি আছে,, Ha এই বহ্নিশিখা(বনি) আমার সবথেকে প্রিয় চরিত্র ছিল, আছে, থাকবে। “

Back to top button