Mithai: নিজের মেয়ের হাত থেকেই মিষ্টি খেলো সিদ্ধার্থ! প্রথম থেকেই মেয়ে চাইতো, এবার নিজের অপছন্দের জিনিসটাই মেয়ের কাছ থেকে খেয়ে প্রিয় হল তার! আবেগপ্রবণ ভক্তরা

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়কে। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিকের টিআরপি তালিকায় ফলাফল খুব ভালো। দীর্ঘ ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছিল জি বাংলার মিঠাই ধারাবাহিকটি।

তবে বর্তমানে গল্পের মোড় ঘোরার ফলে এই ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে। কিন্তু ধারাবাহিক নির্মাতারা চেষ্টা করে যাচ্ছে আরো একবার মিঠাইয়ের জনপ্রিয়তা ফিরিয়ে আনার। সেই জন্য মিঠাই চরিত্রটিকে আরো একবার ফিরিয়ে এনেছে। কিন্তু সেই দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছে সকলে।

উল্টোদিকে মিঠাইয়ের সঙ্গে একটি ছোট্ট মেয়ে দেখানো হয়েছে যার নাম মিষ্টি। তার সঙ্গে আবার সিদ্ধার্থের খুব সুন্দর একটা বন্ধুত্ব তৈরি হতেও দেখানো হয়েছে ধারাবাহিকে। যেখানে দেখা গেছে সিদ্ধার্থ আহত অবস্থায় বসে ছিল তখনি মিষ্টি গিয়ে তাকে গোপালের প্রসাদ দেয় এবং সে সেটা খায়। যারা মিঠাই এর নিয়মিত দর্শক তারা জানে প্রথম থেকেই সিদ্ধার্থ মিষ্টি খেতে পছন্দ করত না।

তাকে মিঠাই থেকে শুরু করে সকলেই মিষ্টি খাওয়ানোর অনেক চেষ্টা করেছে কিন্তু কখনোই সে মিষ্টি পছন্দ করেনি। কিন্তু এদিন মেয়ের কাছ থেকে মিষ্টি খেয়ে সে মনে মনে ভাবছে, ‘আজ প্রথম মিষ্টি খেলাম। রিকি প্রমাণ করার জন্যও কখনো মিষ্টি খাই নাই । মিষ্টি খেয়ে বুঝতে পারলাম এতোদিন কতো ভালো খাবার না মিস করে গেছি। আরো আগে যদি খেতাম তাহলে কতো ভালোটাই না হতো। কেনো যে বলতাম আই হেট সুইটস। আজ খেয়ে খুব ভালো লাগলো। এখন থেকে মিষ্টি খাবো।’

প্রসঙ্গত দর্শকদের মধ্যে এখনো কৌতুহল থাকলে বেশিরভাগ লোকই বুঝে গেছে যে মিষ্টি হল মিঠাই এবং সিদ্ধার্থের সন্তান। মিঠাই যখন আগুনের মধ্যে থেকে হারিয়ে যায় তখন সে অন্তঃসত্ত্বা ছিল। এটা এতদিন পরে সকলের সামনে এসেছে। কিন্তু যেহেতু মিঠাই এর কোন কথা মনে নেই, তাই সিদ্ধার্থ জানিনা, মিষ্টি হল তার মেয়ে। তাই সকলে অপেক্ষা করে বসে রয়েছে তাড়াতাড়ি যেন মিষ্টির আসল পরিচয় সিদ্ধার্থ জানতে পারে।

Back to top button