Ramprasad Adrit Roy: মিঠাই শেষের ইঙ্গিত, ‘রামপ্রসাদ’ সিরিয়ালে এবার আসছে উচ্ছে বাবু! কোন চরিত্র? শুনেই অবাক দর্শক

সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’। ধারাবাহিকটির প্রোমো এসে গেলেও স্লটের অভাবে বহুদিন সম্প্রচারের অপেক্ষা করতে হয়। বহুদিন আগেই প্রোমো প্রকাশ পায়। অপেক্ষায় ছিল শুধু কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার।

উল্লেখ্য, বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক। আবার অপেক্ষায় বসে রয়েছে কিছু। এরইমধ্যে বহুদিন ধরে অপেক্ষায় ছিল ‘রামপ্রসাদ’। সদ্য শুরু হওয়া ‘রামপ্রসাদ’এ এবার আসছে বড়সড় পরিবর্তন।

এই ‘রামপ্রসাদ’ ধারাবাহিকের হাত ধরে ফিরেছেন বহু জনপ্রিয় পুরোনো মুখ। তাদের দেখার জন্যও অপেক্ষায় ছিলেন দর্শকরা। ধারাবাহিকে রয়েছেন অনেক অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রী। জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই এই মেগার মধ্যে দিয়ে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরেছেন রামপ্রসাদ চরিত্রে অভিনেতা সব্যসাচী চৌধুরী।

আমরা জানি, জি বাংলায় শেষের পথে এগোচ্ছে ‘মিঠাই’। পাশাপাশি বহু দর্শকদের বক্তব্য, সিড হঠাৎ ধারাবাহিকে নিজেকে পরিবর্তন কেন করল? তবে কি সিড অন্য কোনও ধারাবাহিকের প্রস্তুতি নিচ্ছে এই ধারাবাহিকে থাকাকালীন। গাল ভর্তি দাঁড়ি, লম্বা লম্বা চুল আপাদমস্তক যেন অনেক পরিবর্তন হয়েছে আদৃত-এর।

আর তা দেখেই এক দর্শক বললেন, হয়তো এবার তিনি রামপ্রসাদে আসতে চলেছেন। দর্শকদের মতে, সিডের বর্তমান লুক পুরোটাই প্রায় রামপ্রসাদের মতোন। তবে কি সব্যসাচী চৌধুরী সরে যাচ্ছে রামপ্রসাদ থেকে? না, ভয় পাওয়ার কিছুই নেই। কারণ দর্শকরা মজা করেই এরূপ মন্তব্য করছেন।

Back to top button