Bangla Serial

Dyuti-Rahul: সদ্য সেরেছেন স্নান, হনিমুনে গায়ে তোয়ালে জড়িয়ে ক্যামেরার সামনে স্বীকার করলেন নিজের প্রথম ভালবাসার নাম! দ্যুতির কীর্তি দেখে মাথায় হাত রাহুলের, গাঁটছড়ায় নতুন মোড়?

দাদু ঠাকুমা দারুণ বুদ্ধি করে সমুদ্রের ধারে হানিমুন করতে পাঠিয়েছিল সিংহরায় পরিবার ছেলে বৌমাদের। আর তারপরেই গাঁটছড়া দ্বিতীয় স্থানে চলে এসেছে। এবার সকলেই চাইছেন যাতে আবার প্রথম স্থান ফিরে পায় এই ধারাবাহিক। তবে মিঠাইয়ের সঙ্গে টক্কর দেওয়া একটু মুশকিল আছে।

তবে আমরা কিন্তু ভালো দৃশ্য দেখতে পাচ্ছি গাঁটছড়াতে। উড়িষ্যাতে শ্যুট হচ্ছে গোপালপুর অন সি’তে। সেখানে একটি বিলাসবহুল হোটেলে রাখা হয়েছে সকলকে এবং সেখানেই শুটিং হচ্ছে হানিমুনের। কাজের ফাঁকে প্রচন্ড মজা করছেন ৬ জন। সুইমিংপুলে তো হৈচৈ মাতিয়ে দিয়েছেন তারা।

তবে আজ সকালে যেটা দেখা গেল সেটা দেখে চমকে উঠেছেন সকলে। দ্যুতি পরে রয়েছেন শুধু টাওয়েল, উঁকি দিচ্ছে ক্লি’ভেজ। ভাবাই যাচ্ছে না শ্রীমাকে এরকম ভাবে আমরা দেখব। সত্যি কথা বলতে শ্রীমা এতটাই সুন্দরী যে তাকে ওয়েস্টার্ন পোশাক পরলে অনেকের ভালো লাগে না কারণ তার মুখটা ভীষণ লক্ষ্মীমন্ত ভারতীয় ধারার। আর এই ছবি দেখে সকলেই চলতেছেন সঙ্গে শ্রীমা জানিয়েছেন তার জীবনের প্রথম ভালবাসার নাম ছবি।

গৌরব রায় চৌধুরীর সঙ্গে তার সম্পর্কের কথা কারো অজানা নয় তবে কিছুদিন পরে সে সম্পর্ক ভেঙে যায় কারণ গৌরব ঘনিষ্ঠরা অভিযোগ করেছিলেন যে তিনি শ্রীমার জীবনের ব্যক্তিগত কিছু কথা জেনে ফেলেছিলেন যেগুলো জানার পর সম্পর্ক ভেঙে ফেলাই উচিত মনে হয়েছিল তার। এখন শ্রীমা সিঙ্গেল গৌরবও তাই।

23 things you didn't know about J.K. Rowling's Harry Potter universe | The  Independent | The Independent

জানিয়েছেন যে তার জীবনের প্রথম ভালোবাসা হল হ্যারি পটার। ১৩ বছর বয়সে তিনি হ্যারি পটারের প্রেমে পড়েছিলেন এবং তিনি এখনো হ্যারি পটার কে ভালবাসেন। দ্যুতির এই কীর্তি দেখে মাথায় হাত রাহুলের। হানিমুনে বউকে নিয়ে এসে শেষে কিনা শুনতে হচ্ছে তার প্রথম ভালোবাসার কথা। মজা করে বলছেন সকলে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button