স্টার জলসা অফার করলো জি বাংলার নতুন নায়িকাকে! কে সে?

নতুন বছরে নতুন ধারাবাহিকের ছড়াছড়ি। বছর শেষে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতেও আসছে নতুন ধারাবাহিক। নতুন জুটি বাঁধছেন তারকরা। টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

ষ্টুডিও পাড়া সূত্রে খবর, স্টার জলসায় টেন্ট সিনেমা আনছে তাঁদের নতুন ধারাবাহিক। যেই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে বিশ্বজিৎ ঘোষকে। তবে কোন চ্যানেলে সম্প্রচার হবে তা এখনও খোলসা করে বলেনি প্রযোজনা সংস্থা। ইতিপূর্বে, বিশ্বজিৎ ঘোষকে দেখা গিয়েছিলে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে। এবং ইন্দিরা ওরফে তিয়াসা রায়কে দেখা গিয়েছিল ‘হিন্দি মিডিয়াম’ ধারাবাহিকে।

আর বিশ্বজিতের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যাবে শ্রাবণী ভূঁইয়াকে। এর আগে ধারাবাহিকের নতুন মুখের জন্য অডিশনও চলেছিল। কিন্তু পছন্দসই মুখ না মেলায় স্টার জলসার উদ্যোগেই নেওয়া হয়েছে শ্রাবণীকে। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছে প্রযোজনা সংস্থা।

অন্যদিকে, শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। ১৬ অক্টোবর থেকে বদলে গিয়েছিল খেলনা বাড়ির। সম্প্রচারের সময় রাত দশটা থেকে সরিয়ে করে দেওয়া হয়েছিল সাড়ে নটা। খেলনা বাড়ির সঙ্গেই স্লট বদলে ছিল ‘গৌরী এল’। এবার বন্ধের মুখে সেই ধারাবাহিকও। কেউ কেউ বলছেন রাঙা বউ-কে রিপ্লেস করবে নতুন এই ধারাবাহিক। ইতিপূর্বে আমরা জেনেছি শ্বেতা ও রণজয় অভিনীত আসন্ন ধারাবাহিক ‘শ্যামলী’ রিপ্লেস করবে রাঙা বউ-কে।

Back to top button