ঠিক যেন ‘ওম শান্তি ওম ২’! টিআরপি টানতেই হুবহু নকল দৃশ্য? প্রোমো প্রকাশ্যে আসতেই শোরগোল নেটপাড়ায়

স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Ajkal)। একেবারে অন্যধারার গল্প পেয়ে উচ্ছ্বসিত জেন ওয়াই। বিয়ের গল্প এগিয়েছে কন্ট্রাক্ট ম্যারেজের নিয়ে। মানে নায়ক নায়িকার প্রেম হবে বিয়ের পর।

ধারাবাহিকের গল্পের শুরুতে দেখা যায়, নায়ক-নায়িকার বিয়ে হয়েছে। মানে বিয়ের চুক্তি স্বাক্ষর করে বিয়ে। বাংলা ধারাবাহিকে এক্কেবারে নতুন ধারা কন্ট্রাক্ট ম্যারেজ ও সেই বিয়ে প্রেমের পরিণতি পায় কি করে দেখবে দর্শকরা। চুক্তির শর্ত দেখলে চোখ কপালে উঠবে আপনারও।

ভাবছেন এ কেমন বিয়ে? আসলে নায়কের প্রেম ভেঙেছে। তাই হঠাৎই বিয়ের সিদ্ধান্ত। চুক্তির প্রথম শর্ত, তাঁরা কেবল খাতায় কলমে স্বামী-স্ত্রী। ওমকারের প্রয়োজনে যে কোনও জায়গায় স্ত্রী হিসাবে উপস্থিত থাকতে হবে নায়িকাকে। তারা আলাদা বিছানায় ঘুমোবেন। কোন‌ও রকম শরীরিক সম্পর্ক তাঁদের মধ্যে থাকবে না।

আরো পড়ুন: অন্য মেয়েকে বিয়ে করে শহর ছাড়বে শতদ্রু! ফের কপাল পুড়ল শিমুলের! এবার কী করবে সে?

নায়িকা বদল নিয়ে সংবাদের শিরোনামে ছিল ‘লাভ বিয়ে আজকাল’। ধারাবাহিকের নায়িকা শ্রাবণ। আর শ্রাবণের চরিত্রে অভিনয় করতেন অভিনেত্রী মৌমিতা সরকার। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সিরিয়াল থেকে বিদায় নেন তিনি। তার বদলে আসেন তৃণা সাহা। পর্দায় পুরোনো শ্রাবণের অনুপস্থিতি মোটেই ফুটে উঠতে দিচ্ছেন না নায়িকা। বেশ রমরমিয়েই চলছে ধারাবাহিকের গল্প। সদ্য প্রকাশ্যে এসেছে এই সিরিয়ালের নতুন প্রোমো।

এই মুহূর্তে চলছে প্রেমের মরশুম। ওমের প্রতি ধীরে ধীরে দুর্বল হয়ে পড়ছে শ্রাবণ। সে কথা নিজের মুখে ওমকে জানিয়েছে সে। ওমও কী শেষমেষ মনের কথাটা শ্রাবণকে বলেই ফেলবে? কিন্তু তাহলে গল্পের টুইস্ট কোথায়? মসৃণ ভাবে চলবে ধারাবাহিকের গল্প। শ্রাবনের ভালবাসার কথা শুনেই ওম বলে, “এটা কোনদিনও ভেবো না যে আমি তোমার পাশে থাকতে পারবো। আর ওল্ডম্যান এর কথা না রাখতে পারলে জানো তো কি হবে?”

উত্তরে শ্রাবণকে বলে,” হ্যাঁ পারব। এটা আমার চ্যালেঞ্জ।” তারপরই ‘ওল্ডম্যান’ আগুন লাগিয়ে দেয় কারখানায়। ওমকার আর শ্রাবণ দুজনেই পড়ে আগুনের কবলে। এবার কি হবে? কি বিপর্যয় অপেক্ষা করছে দুজনের জন্য? শ্রাবণ কি পারবে পরিস্থিতি সামাল দিতে? এসব প্রশ্নের উত্তর মিলবে আসন্ন এপিসোডে।

Back to top button