রহস্যের হাতছানি! বন্ধ ঘর নিয়ে ক্রমশ‌ই কৌতূহল বাড়ছে শ্রাবণের! কী হতে চলেছে ‘Love বিয়ে আজকাল’-এ?

জলসার (Star Jalsha) পর্দায় সন্ধ্যা ৮.৩০র স্লটে শুরু হ‌ওয়া সপ্তাহ পার করা ধারাবাহিকের নাম ধারাবাহিক Love বিয়ে আজকাল (Love Biye Aajkal)। ইতিমধ্যেই এই ধারাবাহিকটি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। দীর্ঘদিন পর ফের এক প্রেমের গল্প মন ছুঁয়ে যাচ্ছে দর্শকদের। অনেকেই বলছেন অরণ্য-পাখি কিংবা ঋষিরাজ-পিহুর নস্টালজিয়া ফিরে আসছে এই ধারাবাহিকের মধ্যে দিয়ে।

যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার (Jisshu Ujjal Sengupta Productions) অধীনে এই ধারাবাহিকটিকে ইতিমধ্যেই দর্শকদের বেশ পছন্দ করছেন। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে বহু বছর পর আবারও নায়ক চরিত্রে রয়েছেন বড় পর্দার হিরো ওম সাহানি।‌ আর তার জন্য আর‌ও বেশি উৎসাহী ভক্তকূল। বিপরীতে নবাগত অভিনেত্রী মৌমিতা সরকার।

উল্লেখ্য, পর্দায় ওম অভিনীত চরিত্রের নাম ওঙ্কার ঘোষ।‌ উচ্চাকাঙ্ক্ষী, বড়লোকের বাউন্ডুলে ছেলে। তবে ‘স্ক্যান্ডেল’ নামক একটি বার রয়েছে তার। কিন্তু সেই বার বিরাট আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে। আর সেই বার একমাত্র বাঁচাতে পারে তার কোটিপতি দাদু।

তবে দাদুর রয়েছে শর্ত। তার একজন ঘরোয়া বউমা চাই নাতির জন্য। আর সেই বউ খুঁজতে গিয়ে ওঙ্কার শ্রাবনকে বিয়ের অফার দেয়। আসলে ওঙ্কারের বারে গান গাইতে এসেছিল গায়িকা শ্রাবণ। আর তাকেই ছয় মাসের কনট্র্যাক্ট বিয়ে করে ওঙ্কার। তাদের মধ্যে পরবর্তীতে কী হবে সেটা নিয়েই গল্প।

অন্যদিকে অর্থের প্রয়োজন শ্রাবণের। আর তাই এই বিয়েতে রাজি হয়ে যায় সে। কারণ শ্রাবণের দিদি রয়েছে জেলে। আর জেল বন্দি দিদির জন্য কেস লড়তে চাই লক্ষ লক্ষ টাকা।শর্তসাপেক্ষের এই বিয়েতেও ওঙ্কারের বাড়ির লোকেদের আপন করে নিয়েছে শ্রাবণ। তবে ওঙ্কারের বাড়িতে রয়েছে রহস্য। বন্ধ ঘরের রহস্য। সেখানে একটি ঘরের দরজা তালা বন্ধ থাকে। আর সরকার সেটাই বেশি করে আকর্ষন করে শ্রাবণকে। এই বন্ধ ঘরে রহস্য ভেদ কি করতে পারবে সে?

Back to top button