বাঙালি হয়ে নিজেরই বৌভাতে একেবারে ওয়েস্টার্ন ‘ডিজনি প্রিন্সেস’ লুক! শ্রাবণের সাজ দেখে মন ভরে গেল দর্শকদের

স্টার জলসার (Star Jalsha ) পর্দায় সন্ধ্যা ৮.৩০র স্লটে শুরু হয়েছে নতুন ধারাবাহিক Love বিয়ে আজকাল (Love Biye Aajkal)যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রযোজনা সংস্থার (Jisshu Ujjal Sengupta Productions) অধীনে এই ধারাবাহিকটিকে ইতিমধ্যেই দর্শকদের বেশ পছন্দ করছেন। আসলে দীর্ঘদিন পর ফের এক প্রেমের গল্প মন ছুঁয়ে যাচ্ছে দর্শকদের।

আর এই ধারাবাহিকের নায়ক চরিত্রে রয়েছেন বড় পর্দার নায়ক ওম সাহানি।‌ পর্দায় তার চরিত্রের নাম ওঙ্কার ঘোষ।‌ ‘স্ক্যান্ডেল’ নামক একটি বারের মালিক ওঙ্কার। তার কনট্র্যাক্ট বিয়ে করে সেই বারে গান করতে আসা গায়িকা শ্রাবণের সঙ্গে। আর এই নিয়েই গল্প। ওমের বিপরীতে এই ধারাবাহিকে অভিনয় করছেন টেলিভিশনে একেবারেই নবাগতা অভিনেত্রী মৌমিতা সরকার।

শ্রাবণকে হঠাৎ করে কেন কন্টাক্ট ম্যারেজের অফার দেয় ওঙ্কার?

এই বিয়ের প্রেক্ষাপটে রয়েছে এক অন্য গল্প। যেখানে দেখা যায়, ওঙ্কারের বার আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে। আর সেই বার বাঁচাতে ওঙ্কারের লাগবে দাদুর সাহায্য। একমাত্র তাকে কয়েক কোটি টাকা দিয়ে এই বার বাঁচাতে সাহায্য করতে পারে তার দাদু।‌ তবে রয়েছে শর্ত! তার একজন ঘরোয়া বউমা চাই নাতির জন্য। আর সেই বউ খুঁজতে গিয়ে ওঙ্কার শ্রাবনকে বিয়ের অফার দেয়।

বিয়েতে কেন রাজি হল শ্রাবণ?

অন্যদিকে এই বিয়েতে রাজি হয়ে যায় শ্রাবণ। কারণ শ্রাবণের দিদি রয়েছে জেলে। আর জেল বন্দি দিদির জন্য কেস লড়তে চাই লক্ষ লক্ষ টাকা। একইসঙ্গে দিদির দুই মেয়ের জন্যও প্রয়োজন অর্থের। আর তাই কন্ট্রাক্টের এই বিয়েতে রাজি হয়ে যায় শ্রাবণ। শর্তসাপেক্ষে হয়ে যায় বিয়ে‌। তবে অবশ্য কিছুজনের দাবি শ্রাবণকে দেখতে সুন্দর নয়। তাকে মানাচ্ছে না। তবে বিয়ের লুকে অবশ্য ভীষণ‌ই সুন্দর দেখিয়েছে তাকে। নেটিজেনরা বলছেন, শ্রাবণকে একদম ডিজনি প্রিন্সেসের মতো লাগছে।

Back to top button