অবশেষে সেই বহু প্রতীক্ষিত সময়! তারার মুখোমুখি সন্ধ্যা, আকাশনীল‌

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় অন্যতম দর্শক প্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই সন্ধ্যাতারা (Sandhyatara) । অত্যন্ত অল্প সময় দর্শকদের মন জিতে নিয়েছে এই ধারাবাহিকটি। অভিনেত্রী অন্বেষা হাজরা (Annwesha Hazra ) অভিনীত এই ধারাবাহিকটি মিস করতে চাননা ধারাবাহিক প্রেমীরা। সেইসঙ্গে এই ধারাবাহিকে তারার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অমৃতা দেবনাথ।

আকাশের জন্য কি সম্পর্ক ভেঙে যাবে সন্ধ্যা এবং তারার?

আসলে জি বাংলার পর্দায় ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় পরবর্তী জলসাতে ফেরেন অন্বেষা। এই অভিনেত্রীর একটি নির্দিষ্ট সংখ্যক ভক্ত সংখ্যা রয়েছে। যারা অভিনেত্রী নতুন ধারাবাহিকের জন্য এতদিন ধরে উদগ্রীব হয়ে বসে ছিলেন। আর তাই নতুন ধারাবাহিক নিয়ে অভিনেত্রী ফিরতেই আনন্দ বাঁধ ভাঙে তাদের।

তবে আগের ধারাবাহিকের থেকে সম্পূর্ণ বিপরীত ধর্মী একটি চরিত্র নিয়ে ফেরেন অন্বেষা। বড়লোকের আদুরে মেয়ে থেকে গ্রামের পরিশ্রমে মেঠো নারীর চরিত্রে তার লড়াই নজর কাড়ে দর্শকদের। সন্ধ্যাতারা ধারাবাহিকে দেখানো হয় সন্ধ্যারা তিন বোন এবং এক ভাই।সন্ধ্যা মেজো তারা ছোট। সন্ধ্যার শত কষ্ট করে নিজের ছোট বোনকে শহর কলকাতায় পাঠিয়ে পড়াশোনা শিখিয়ে বড় করেছে সন্ধ্যা। তারাকে ঘিরে তার দু’চোখ ভরা স্বপ্ন।

সন্ধ্যা, তারা, আকাশের সম্পর্কের জট কি এবার খুলবে?

একই কলেজে পড়ার দরুন তারার প্রেমে পড়ে নায়ক আকাশনীল। কিন্তু ভাগ্যের ফেরে তারার দিদি সন্ধ্যার সঙ্গে বিয়ে হয়ে যায় আকাশের। তারা সমস্ত সত্যিটা জানলেও সন্ধ্যা এবং আকাশ তাদের মধ্যেকার এই জটিল সম্পর্ক নিয়ে অবগত নয়। তারা কেন আকাশকে ছেড়ে দিল তার উত্তর জানতে কলকাতায় এসেছে আকাশ। অন্যদিকে জামাইবাবুর কোন মেয়ের সঙ্গে লটঘট রয়েছে তার সন্ধানেই তারার কাছে এসেছে সন্ধ্যা।

আকাশের পিছু নিয়ে কলকাতায় চলে আসে সন্ধ্যাও। যদিও শহরে আসার পর স্বামী আকাশনীলকে হারিয়ে ফেলে সন্ধ্যা। কিন্তু তার কাছে রয়েছে তার বোনের মেসের ঠিকানা। আর জোর জবরদস্তি পুলিশকে হুমকি দিয়ে তারার মেসে পৌঁছে যায় সন্ধ্যা। অন্যদিকে তারার কাছে প্রশ্নের উত্তর জানতে পৌঁছে যায় আকাশনীল‌ও। এবার কী করবে তারা? এই দুজনের সঙ্গে যাতে দেখা না হয় সেই জন্য তারা মেস ছেড়ে বেরোতে যাচ্ছিল। আর সেই সময়ই তার সঙ্গে দেখা হয়ে যায় সন্ধ্যার। তিনজনের সম্পর্কের এই জটিল সমীকরণ কি এবার প্রকাশ্যে চলে আসবে? দেখতে ভুলবেন না সন্ধ্যাতারা।

Back to top button