Guddi: “আমি প্রথমে ভেবেছিলাম অনুজ মারা গেছে বলে শিরিন সাদা শাড়ি পরেছে পরে মনে পড়লো জেলে তো এই ধরনের জামা কাপড় পরতে হয়”! স্বামী শোকে পাগল শিরিনকে নিয়েও খিল্লি

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। ধারাবাহিকের গল্প যত এগোয় অনুজের প্রতি দর্শকদের ভালোবাসা তত কমে। অনেকেই শিরিন অর্থাৎ অনুজের স্ত্রীকে সঠিক মনে করছিলেন, আর গুড্ডি অনুজকে ভুল মনে করেছেন।

আর তারপরই গুড্ডির জীবনে আসে যুধাজিৎ। দর্শকরা দাবি করে, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর মিল হোক। আর শিরিনের সঙ্গে অনুজ সংসার করুক। কিন্তু সেই সংসার অনুজের দ্বারা হয়নি। এরমাঝে বহুবার শিরিন চক্রান্ত করে গুড্ডিকে সমস্যায় ফেলার চেষ্টা করেছে। শেষমেশ গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হয়।

কিন্তু এরপরও আসল নায়ক কে লেখকের গল্পে, তা নিয়ে দ্বন্দ্বে রয়েছিল দর্শক। এর মাঝেই এল আরও এক টুইস্ট, একদিকে শিরিন দোষী সাব্যস্ত হয়ে জেলে যায়, আর অনুজ মারা গিয়েছে। অনুজের মৃত্যুতে গুড্ডি পুরোপুরি ভেঙে পড়েছে। লেখক যদি প্রথম থেকেই অনুজকে নায়ক ধরে থাকেন, তাহলে এই ধারাবাহিক নায়ক-নায়িকার অমিল দিয়েই শেষ হবে। এদিকে অনুজ আর শিরিনের ভুলের শাস্তি পাচ্ছে পুবলু।

একদিকে শিরিন দোষী সাব্যস্ত হয়ে জেলে গিয়েছে, অন্যদিকে অনুজ মারা গিয়েছে। মা-বাবা দুজনকেই এতকাছে পেয়ে আবার হারালো পুবলু। এবার পুবলুর ভবিষ্যৎ নিয়ে চিন্তায় গুড্ডি। তবে কি গুড্ডি আর যুধাজিৎই পুবলুকে নিজের সন্তানের মতো করে বড় করে তুলবে। এবার দেখা গেল গুড্ডির পাশাপাশি শোকগ্রস্ত শিরিনও। অনুজ মারা যেতে সিঁদুর তুলে সাদা শাড়ি পড়েছে।

এক মিনিটের জন্য শিরিনকে দেখে মনে হয়েছিল শিরিন যেন সব হারিয়ে ফেলেছে, কিন্তু তারপরক্ষনই বোঝা গেল এই সাদা শাড়ি জেলের ড্রেস। আর তাই দেখে এক দর্শক ট্রোল করে লেখে, ” আমি প্রথমে ভেবেছিলাম অনুজ মারা গেছে বলে শিরিন সাদা শাড়ি পড়ে এসেছে,, তারপর মনে পড়লো জেলে তো এই ধরনের জামা কাপড় পড়তে হয়”।

Back to top button