দুই শয়তান ছেলেকে এবার শায়েস্তা করবে তাদের মা! ‘অন্যায় সহ্য করব না’, গর্জে উঠল শিমুলের শাশুড়ি

এই মুহূর্তে জমে উঠেছে জি বাংলার ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Katha) ।‌ এই ধারাবাহিকটি এখন দারুণভাবে দর্শকদের মনোরঞ্জন করছে। কিছু কিছু ধারাবাহিক যেরকম বাঙালির মন জিতে নেয় এই ধারাবাহিকের ক্ষেত্রেও ঠিক তেমনটাই হয়েছে। একগুচ্ছ নামিদামি তারকাকে নিয়ে শুরু হ‌ওয়া এই ধারাবাহিকটি দর্শককুলের মন জিতেছে অনায়াসে।

এই ধারাবাহিকে নায়িকা শিমুলের চরিত্রে রয়েছেন মানালি দে এছাড়াও তার বন্ধুদের চরিত্রে স্নেহা চ্যাটার্জী, বাসবদত্তা চট্টোপাধ্যায়ের মতো অভিনেত্রীরা রয়েছেন। নায়ক তথা খলনায়ক পরাগের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে দ্রোণ মুখোপাধ্যায়কে। চলতি সপ্তাহে দারুণ ব্যাটিং করে চতুর্থ স্থানে উঠে এসেছে এই ধারাবাহিকটি। আর বেশ বাস্তব সম্মত ঘটনা তুলে ধরার জন্য বেশ জনপ্রিয় হয়েছে এই মেগা।

শ্বশুরবাড়িতে এসে অত্যাচারিত হয় শিমুল। তার সমস্ত স্বপ্নগুলোকে গলা টিপে খুন করা হয়। কিন্তু থামেনি শিমুল। এই ধারাবাহিকের প্লট অনুযায়ী, শিমুলের জীবনে অনেক বাধা আসলেও শেষ পর্যন্ত দমানো যায়নি শিমুলকে। নিজের ইচ্ছে শক্তিতে বলীয়ান হয়ে লক্ষ্য পূরণে স্থির সে। যে ডিএম ম্যাডামের কাছে শিমুলকে অপদস্থ হতে দেখতে চেয়েছিল পরাগরা তার কাছেই শিমুল প্রশংসিত হয়েছে।

শিমুলের এই সাফল্যে খুশি একটা সময় তার পা ধরে নীচে নামানোর চেষ্টা করা তার শাশুড়িও। শিমুল এবং তার প্রতিবেশী বান্ধবীরা প্রত্যেকে স্টেজে দাঁড়িয়ে তাদের বক্তব্য রাখে। প্রথমবার সবার সামনে গান গেয়ে সবাইকে চমকে দিয়ে নিজের বক্তব্য রাখে মানসিক প্রতিবন্ধী পুতুল। শিমুল-পুতুলের বলা কথাগুলো শুনে চোখে জল চলে আসে শিমুলের শাশুড়ি মধুবালার।

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে, অনুষ্ঠান থেকে বাড়ি ফিরে ফের ঝামেলা পাকায় পরাগ-পলাশ। শিমুল রান্না করলেও তারা নাকি খাবেনা বলে জেদ ধরে।মধুবালার ওপর চেঁচামেচি করতে থাকে দুই ছেলে। পরাগ তার মাকে বলে, বুড়ো বয়সে তোমার ভীমরতি হয়েছে? তুমি ওর অনুষ্ঠান দেখতে গিয়েছিলে! আর তখন‌ই গর্জে উঠে মধুবালা বলে তা তুমি অসুস্থ শরীর নিয়ে কী দেখতে গিয়েছিলেন?

এরপর‌ই তিনি তার দুই ছেলেকে স্পষ্ট জানিয়ে দেন যে, তারা তিনজন মেয়ে এবার থেকে আর কোন‌ও অন্যায় মুখ বুজে সহ্য করবেন না। এরপর থেকে তাকে শিমুলকে এবং তার মেয়ে পুতুলকে আর দমিয়ে রাখতে পারবে না পরাগ আর পলাশ বলে দেন মধুবালা। ধীরে ধীরে শিমুলের মতন প্রতিবাদী হয়ে উঠছে তার শাশুড়ি।

Back to top button