Bangla Serial

Bojhe Na Se Bojhe Na Actress: পার্শ্বচরিত্রেই খুশি তিনি, জীবনে নায়িকা হতে চাননি কখনো! কিন্তু কেনো? মনের কথা ব্যক্ত করলেন “বোঝে না সে বোঝে না” অভিনেত্রী

বাংলা বিনোদন জগতে পরিচিত মুখ অভিনেত্রী তানিয়া কর। তাঁর অভিনয় শুরু ‘গানের ওপারে’ ধারাবাহিকের হাত ধরে। তবে সবেচেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে পাখি ওরফে মধুমিতা সরকারের বোন ‘পিউ’ চরিত্রে অভিনয় করে। আর তারপর থেকে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

এরপর ‘রানী রাসমণি’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে গেছেন। তাঁর প্রথম শুরুটা গানের ভিডিও শুটের মধ্যে দিয়ে। তখনও তিনি জানতেন না একসময় জনপ্রিয় অভিনেত্রীর তকমা লাগবে তাঁর নামে। ২২ বছর কাজ করে চলেছেন এই ইন্ড্রাস্ট্রির সাথে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি তাঁর চলচিত্র জীবনের কিছু পুরোনো মুহূর্ত তুলে ধরেন। তিনি অনেক অল্প বয়স থেকেই কাজের দরুন একা থাকতেন কলকাতার বাড়িতে। তবে তাঁর আখাঙ্কা বেশি কিছু নয় বলেই জানান অভিনেত্রী। তিনি যা পেয়েছেন তাতেই সন্তুষ্ট।

 

আজকের দিনে তাঁর মুখে এরূপ কথা শুনে বেশ অবাক হওয়ারই বিষয়। তবে আরও একটি অবাক হওয়ার বিষয় হল যে তিনি একমাত্র অভিনেত্রী যিনি চাননি কোনোদিনই নায়িকা হতে। কারণ প্রথম থেকেই পার্শ্বচরিত্রেই মন কেড়েছে দর্শকদের। যদিও মা-বাবা-দাদাকে ছেড়ে থাকার জন্য একটা আপসোস রয়ে আছে।

২০০১ সাল থেকে তাঁর এই অভিনয়ের যাত্রা শুরু। নেগেটিভ – পজেটিভ সকল রূপেই তাঁকে দর্শকরা দেখেছেন পর্দায়। তবে বিশেষভাবে পজেটিভ চরিত্রেই দেখতে দর্শকরা বেশি পছন্দ করেন বলে জানান অভিনেত্রী। ২০১৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তানিয়া। তানিয়ার স্বামী হলেন কেরলের বাসিন্দা, যিনি একজন মাল্টিন্যাশনাল কম্পানির কর্মী। তাই তাঁদের বিয়ে দক্ষিণী ও বাঙালি দুটি মত মেনেই বিয়ে সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিক দিয়ে টেলিভিশন কেরিয়ার শুরু করেছিলেন তানিয়া। ‘কনকাঞ্জলি’, ‘খেলাঘর’, ‘তারে আমি চোখে দেখিনি’- একের পর এক ধারাবাহিকে তানিয়ার অভিনয় পছন্দ করেছেন দর্শক। তবে ‘গানের ওপারে’তে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছিল তানিয়ার চরিত্র।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button