শৌর্য্যর সামনে ধরা পড়ে গেল কু’ট’নি নীলুর ষ’ড়’যন্ত্র! সত্যি জেনে রে’গে কাঁ’ই শৌর্য্য! নিজের ভু’ল বুঝতে পারল রাইয়ের মা!

Mithijhora Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। তিন বোনের জীবনের কাহিনী ইতিমধ্যেই জমে উঠেছে পর্দায়। প্র’তি’পক্ষ স্টার জলসার (star Jalsha) ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের (Horogouri pais Hotel) থেকে ০.১এর পার্থক্যে পিছিয়ে ছিল মিঠিঝোরা। ধারাবাহিকের একের পর এক নতুন নতুন চমক জমজমাট মিঠিঝোরা।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে ডাক্তার দেখানোর নাম করে বাপের বাড়িতে চলে এসেছে নীলু। এরপরই নানা কারণ দেখিয়ে বারবার সে অপ’মা’ন করতে থাকে রাইকে। তখনই বাড়িতে চলে আসে অনির্বাণের ফেরত দিয়ে দেওয়া খাওয়ারের পার্সেল। সেটা নিয়েও রাইকে খুব খা’রাপ’ভাবে অপ’মান করতে থাকে নীলু। রেগে গিয়ে রাইয়ের গা’য়ে হা’ত তোলে নন্দিতা। এরপর ঘরে শুয়ে শুয়ে কা’ন্না’কাটি করতে থাকে রাই।

মিঠিঝোরার আজকের পর্ব ২৪ এপ্রিল (Mithijhora Today’s Episode 24 April):

রাইকে কা’ন্না’কাটি করতে দেখে ঘরে চলে আসে স্রোত। সে রাইকে বলে তাঁর মনে হচ্ছে অনির্বাণ স্যার সত্যি রাইকে ভালো’বে’সে ফেলেছে। কথাটা শুনেই সঙ্গে সঙ্গে নাক’চ করে দেয় রাই। সে স্রোতকে বলে পাকা পাকা কথা না বলে ভালো করে লেখাপড়া করতে আর সার্থক স্যারের সঙ্গে ঝা’মে’লা না করে সবটা কথাবার্তার মাধ্যমেই মিটিয়ে নিতে।

সবটা শুনে রাজি হয়ে যায় স্রোত। এদিকে চরকি অঙ্ক ভুল করছে দেখে তাঁকে ব’কা দেয় বৌমণি। তখন বিক্রম চরকিকে বলে তাঁর কাছে এসে অঙ্ক করতে। কিন্তু বিক্রমের রা’গের কথা ভেবে তাঁর কাছে যেতে চায়না চরকি। তখন বিক্রম তাঁকে বলে সে আর তাঁকে ব’কাব’কি করবে না। সবটা শুনে বাবার কাছে গিয়ে অঙ্ক শিখতে থাকে চরকি। তখনই ডোরা বৌমণিকে ফোন করে নীলু যে ডাক্তার দেখাতে যায়নি সে কথা জেনে নেয়।

ওদিকে শ্বশুরবাড়িতে ফিরে নীলু ভেবে নেয় সে রাইয়ের কথা বলে শৌর্য্যর মন অন্যদিকে ঘুরিয়ে দেবে। তখনই চলে আসে শৌর্য্য। সে নীলুকে ডাক্তারের কথা জিজ্ঞাসা করলে সে বলে সে ডাক্তার দেখিয়েছে। কিন্তু তখন ডোরা এবং সুচিস্মিতা ঘরে এসে শৌর্য্যকে বলে দেয় নীলু মি’থ্যে কথা বলছে আসলে সে অ’ন্তঃস’ত্ত্বা নয়। সেই কথা শুনে’ই খুব রে’গে যায় শৌর্য্য। সে নীলুকে বলে সে নিজে নীলুকে নিয়ে এখন ডাক্তারের কাছে যাবে আর সেটা শুনেই ভয় পেয়ে যায় নীলু। ওদিকে রাইকে অফিস যেতে দেখে তাকে বাধা দেয় নন্দিতা। রাই তার মাকে বলে তার ওপর বিশ্বাস রাখতে। এই বলেই বেরিয়ে যায় রাই। তখন রাইয়ের সঙ্গে নিজের ব্যবহারের কথা ভেবে কা’ন্না’কা’টি করতে থাকেন নন্দিতা। তবে কি এবার ধরা পড়ে যাবে নীলুর কার’সা’জি, আপনাদের কি মনে হয়?

Back to top button