Bangla Serial

Jagadhatri: শুরু হল সবে একসপ্তাহ, নেগেটিভ ফিডব্যাক পেয়ে এরমধ্যেই জি বাংলার জগদ্ধাত্রীর মুখ বদলে দিল জি কাকু! এখন থেকে হংসিনী সাজবে জগদ্ধাত্রী, হাঁ দর্শকরা

জি বাংলা নিয়ে এসেছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী একদম প্রাইম টাইমে।যাতে গাঁটছড়ার সঙ্গে জোরদার টক্কর দিতে পারে। কিন্তু প্রথম সপ্তাহেই ফিডব্যাক খুব বাজে, অঙ্কিতা দত্তকে লোকজন একদম মানতে পারছেন না।

Jagadhatri: | Jagadhatri: নতুন ধারাবাহিকের শ্যুটিং ফ্লোরের অন্দরের গল্প  শোনালেন অঙ্কিতা-সৌম্যদীপ
গল্পটাও ভীষণ দুর্বল লেগেছে সকলের কাছে। একজন ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল অফিসার বাড়িতে এরকম ভাবে নিপীড়িত লাঞ্ছিত হয় এটা যেন কেউ মানতেই পারছেন না। অঙ্কিতার অভিনয় ভালো নয় এরকমটাই বলছেন অধিকাংশ মানুষ। তিনি এতদিন মডেলিং করতেন কিন্তু এটা তার প্রথম সিরিয়াল, ঠিক উমার মতো। উমা যেমন অভিনয় করতে পারত না, সেরকমই জগদ্ধাত্রীও প্রাইম টাইম সিরিয়াল হিসেবে এক সপ্তাহে সেরকমভাবে কারোর মনে দাগ কাটতে পারেনি এই বাধ্য হয়ে জি বাংলা এবার জগদ্ধাত্রীকে বদলে দিল।

Watch Jagadhatri TV Serial 29th August 2022 Full Episode 1 Online on ZEE5

এবার থেকে জগদ্ধাত্রীর রূপে আপনারা দেখতে পাবেন হংসিনীকে। এখন জগদ্ধাত্রী সাজবে হংসিনী। লক্ষ্মী কাকিমা সুপারস্টারে তাকে নিয়মিত দেখা যায়, এবার জগদ্ধাত্রী হয়ে দেখা যাবে।


একথা সত্যি ভাবলেন নাকি? আরে হংসিনী সত্যি জগদ্ধাত্রী রূপে আসছে। কিন্তু জগদ্ধাত্রী হয়ে সে আসছে জি বাংলার মহিষাসুরমর্দিনী অনুষ্ঠানে। সেখানে দেবীর জগদ্ধাত্রী রূপে তাকে আমরা দেখতে পাবো। তাই ভয় পাবেন না, অঙ্কিতা দত্ত জগদ্ধাত্রীই থাকবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button