Anurag vs Jagadhatri: নিজের স্থান অন্যের সাথে ভাগ করে নিতে রাজি ‘অনুরাগের ছোঁয়া’! ‘জগদ্ধাত্রী’কে এক নম্বরে দেখলে খুশি হবে, জানাল নায়ক “সূর্য”

বর্তমানে বাংলা ধারাবাহিকগুলির পরিচালকরা নিজেদের টি আর পি বাড়ানোর তাগিদে উঠে পড়ে লেগেছে। কারণ, তারা জানে একমাত্র দর্শকদের ভালোবাসা আর টি আর পি তাদের ধারাবাহিককে আগে নিয়ে যাবে। কারণ এখন কম দিনের মধ্যেই শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক, তার বদলে আসছে নতুন ধারাবাহিক। এইমুহূর্তে জমজমাট ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হল জি বাংলার ‘জগদ্ধাত্রী’ এবং স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’।

শেষ কয়েক সপ্তাহে ‘অনুরাগের ছোঁয়া’ TRP তালিকায় বাজিমাত করেছে। তবে বর্তমানে গল্প এতটাই টানছে যে পরের সপ্তাহে হয়তো প্রথম স্থান হাতছাড়া হতে পারে ‘অনুরাগের ছোঁয়া’র। আর সেই জায়গা দখল করে নিতে পারে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক। এ সপ্তাহে মাত্র ০.২ পয়েন্টের ব্যবধানে অনুরাগের ছোঁয়া টপার হয়েছে।

তবে এই রেষারেষিতেও কোনও হিংসা নেই ‘অনুরাগের ছোঁয়া’র। সংবাদ মাধ্যমের এক সাক্ষাৎকারে সেরকমই কথা জানালেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের সূর্য অর্থাৎ অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। সূর্য জানান, ” টিআরপিতে এক নম্বরে থাকা সত্যিই দারুণ আনন্দের ব্যাপার। হ্যাঁ এটাও ঠিক, আমাদের স্কোর অনেকটাই কমছে। কিন্তু তাও এখনও আমরা এক নম্বরেই। আসল বিষয় হল পরিশ্রম”।

সাক্ষাৎকারে অভিনেতা আরও বলেন, “সত্যিই আমাদের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে অন্য সিরিয়াল। সত্যি বলতে যারা এক নম্বরে থাকে তাদের অনেকটাই লড়াই করতে হয়। আবার যারা ১০ নম্বরে থাকে, তাদের এক নম্বরে যাওয়ার জন্য লড়াই করতে হয়। এক্ষেত্রে নিঃশ্বাস ফেলছে অন্য সিরিয়াল। তাতে আমাদের খারাপ লাগবে না বরং বুঝতে হবে ওরা আমাদের থেকে ভাল করেছে। তাই এক নম্বরে রয়েছে।”

প্রসঙ্গত, একাধিক বিয়ে এবং পরকীয়া ছাড়াও যে টিআরপি তালিকায় রাজ করা যায় তা দেখিয়ে দিয়েছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এতগুলো বছর একে অপরের থেকে আলাদা থাকা সত্ত্বেও অন্য কাউকে জীবনে আসতে দেয়নি সূর্য-দীপা। এরপরই ধারাবাহিকে সোনা-রুপার এন্ট্রি নতুন বছরে দর্শকের বিচারে ও TRP-এর নিরিখে ‘অনুরাগের ছোঁয়া’কে আজ সবার উপরে স্থান দিয়েছে।

Back to top button