Alta Foring: হচ্ছেটা কী? আলতা ফড়িং-এ এবার ফিরছেন বলিউডের কিং! নায়কের ছবি দেখে নেটপাড়ায় শুরু হইচই

অন্যতম জনপ্রিয় চ্যানেল স্টার জলসার পর্দায় এখন একাধিক আসন্ন নতুন ধারাবাহিকের ভিড়! আর তার জেরে বন্ধের মুখে অনেক ধারাবাহিক! নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’ আসায় ‘স্লট হারা’ হয়েছে ‘আলতা ফড়িং’। এর মধ্যেই গুঞ্জন উঠেছিল অতি শীঘ্রই শেষ হতে চলেছে এই ধারাবাহিক! এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতেন খেয়ালী মন্ডল এবং অর্ণব মুখার্জি। এই জুটি’কে দারুন পছন্দ হয়েছিল দর্শকদের! টিআরপি তালিকাতেও দারুন পারফরম্যান্স করতে এই ধারাবাহিক!

কিন্তু হঠাৎ করেই যেন‌ ছন্দপতন! হঠাৎই গল্পের গরু ধীরে ধীরে গাছে উঠতে শুরু করল! নায়ক হয়ে গেলো ভিলেন! আর তার জায়গায় নতুন নায়ক হিসেবে আসেন নেতাজি খ্যাত অভিনেতা অভিষেক বোস। নায়ক অর্ণব হঠাৎ করে ভিলেন হয়ে যাওয়াতে ক্ষোভের সৃষ্টি হয় দর্শককূলের মনে। যদিও নতুন নায়ক হিসেবে ভাল‌ই অভিনয় করছিলেন অভিষেক!

এর‌ মধ্যেই আবার দেখানো হয়েছে গল্পের একসময়ের হিরো বর্তমানে ভিলেন মারাত্মক অ্যাক্সিডেন্টের শিকার। নেটিজেনরা মনে করছেন হয়ত তার মৃত্যু দেখিয়েই শেষ হবে এই ধারাবাহিক। আবার এই ধারাবাহিককে ঘিরে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল‌ও! এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “Big breaking. আলতা ফড়িং এ আবার নায়ক চরিত্রে রিপ্লেস । এবার নায়ক হচ্ছেন আর কেউ নন শাহরুখ খান মাইন্ড ইট! এবার টিআরপি হুরহুর করে বাড়বে মাইন্ড ইট।”

নায়ক বদল হ‌ওয়ায় এই ধারাবাহিক কটাক্ষ করেছেন ওই নেটিজেন! মজা করে তিনি জানিয়েছেন এবার স্বয়ং শাহরুখ খান হবেন ফড়িংয়ের জীবনের নায়ক! আসলে‌ বর্তমানে এই ধারাবাহিকের ট্র্যাক বুঝতে পারছেন না দর্শকরা! এরই মাঝে এবার ধারাবাহিক শেষের গুঞ্জন! এই ধারাবাহিক আগে দেখা যেত সন্ধ্যা সাড়ে সাতটা থেকে। বর্তমানে সেই জায়গায় দেখা যাচ্ছে নতুন ধারাবাহিক মেয়েবেলা। তাই আলতা ফড়িং এখন দেখা যায় সন্ধ্যে সাড়ে ছটায়।

AltaPhoring srk 1

আর এবার নতুন ধারাবাহিক রামপ্রসাদ শুরু হতে চলেছে সন্ধে সাড়ে ছটার স্লটে। দর্শকরা আবার স্লট পরিবর্তন নাকি এবার শেষ হয়ে যাবে আলতা ফড়িং। আর তাই এই ধারাবাহিককে ঘিরে বিভিন্ন ধরণের গসিপ চলছে সোশ্যাল মিডিয়ায়!

Back to top button