Bangla Serial

Debchandrima singha roy: অবশেষে পঞ্চমীর দিন নিজের মনের মানুষের ছবি প্রকাশ্যে নিয়ে আসলেন দেবচন্দ্রিমা! রেজওয়ান তো নয়, কিন্তু এই বিবাহিত অভিনেতাকে কিনা ভালোবাসেন দেবু! বিশ্বাস হচ্ছে না কারোর

আজ পঞ্চমী, এতদিন গোটা কলকাতায় পুজো চলে আসলেও আজ থেকে গোটা রাজ্যে চলে এসেছে। সাধারণ মানুষ তো জেলা থেকে কলকাতায় গিয়ে সমস্ত ঠাকুর রেখে এসেছে আর সেলিব্রিটিরা আজকে শুটিং শেষ করবেন তারপর আবার একাদশী বা দ্বাদশী থেকে কাজ শুরু হবে। সমস্ত episode banking করে রাখা হচ্ছে পুজোর দিনগুলোতে দেখানো হবে বলে। আজকে সন্ধ্যা বেলার পর থেকে সকল তারকায় বেরিয়ে পড়বেন ঠাকুর দেখতে। কেউ আবার শো করতে যাবেন আবার অনেকেই বাইরে বেড়াতে চলে যাবেন এই ছুটিতে।

অনেকের গত বছরের পুজো প্রেম ভেঙে গেছে আবার অনেকের নতুন প্রেম এসেছে এই বছরে। গত বছরের প্রেম ছিল দেবচন্দ্রিমা এবং সায়ন্ত মোদকের কিন্তু এই বছরে দুজনের পথ আলাদা।এখন সায়ন্ত মোদক পুরোপুরি প্রেমে ডুবে রয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের এবং দুজনের সমানে রোমান্টিক ভিডিও প্রকাশ করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। তাই এবার দুজনের প্রথম পুজোতে ভালো করেই কাটাবেন। তবে দেবচন্দ্রিমার কী খবর?

টলিপাড়ায় কানাঘুষোয় শোনা যায় যে, তিনি বেশ অনেকদিন ধরেই প্রেম করছেন অভিনেতার রেজওয়ান রব্বানী শেখের সঙ্গে। নায়কের পুরো পরিবারের সঙ্গে খুব ভালো করে মিশে গেছেন দেবচন্দ্রিমা তার প্রমাণ আমরা পেয়েছি কয়েকদিন আগেই রেজওয়ানের জন্মদিনে। আর্য চারু হিসেবে দুজনের জুটি খুব পছন্দ ছিল মানুষের কিন্তু সেই জুটি এখন বাস্তবে এত ঘনিষ্ঠ ভাবে মেলামেশা করছে যে মনে হচ্ছে তারা সত্যিই প্রেম করছেন। তবে আজ একটু আগে দেবচন্দ্রিমা নিজের মনের মানুষের ছবি দিয়ে দিয়েছে এবং তিনিও একজন অভিনেতা।

সেই অভিনেতা আবার বিবাহিত। হ্যাঁ একজন বিবাহিত অভিনেতার প্রেমেই পড়েছেন দেবচন্দ্রিমা। শুনে চমকে গেলেন তো। সে বিবাহিত অভিনেতা আবার দুই ছেলে মেয়ের বাবা। আরো চমকে গেলেন শুনে। আপনি ভাবছেন যে ২২ বছরের মেয়েটার কি মাথা খারাপ হলো? সে অভিনেতার বয়স আবার ৪৫ মত। আপনি তো পাগল হয়ে যাচ্ছেন এই অভিনেতা কে সেটা ভেবে।

সেই অভিনেতার ছবির তলায় দেবচন্দ্রিমা গান লাগিয়েছেন মেরা পেহেলা পেহেলা পেয়ার। অর্থাৎ দেবুর জীবনের প্রথম ভালোবাসা কিন্তু এই বিবাহিত এবং বাবা অভিনেতা। অভিনেত্রীয়ের বয়স সদস ্য দেবচন্দ্রিমার থেকে সামান্যই বেশি।

আচ্ছা এত হেঁয়ালি না করে বলেই দিই এই অভিনেতা হলেন শাহিদ কাপুর। দেবু যাকে ছোট্টবেলা থেকে ভালোবাসেন এবং সুযোগ পেলে যাকে বিয়ে করে ফেলতেন কিন্তু সেটা হয়নি।প্রিয় অভিনেতার বিয়ে হয়ে গেছে ছেলে মেয়ের বাবা হয়ে গেছেন তাও দেবচন্দ্রিমার ভালোবাসার কোন পরিবর্তন হয়নি। কিছুক্ষণ আগে শাহিদ কাপুরের একটি ভিডিও শেয়ার করে তিনি নিজের প্রথম প্রেমের কথা জানিয়েছে। বর্তমানে তিনি রেজওয়ানের সঙ্গে প্রেম করছেন কিনা সেটা জানা নেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button