Bangla Serial

Mithai-pilu: খারাপ খবর! মিঠাই, পিলু সব বন্ধ হয়ে যাচ্ছে! জি বাংলা আনছে একগুচ্ছ নতুন সিরিয়াল! অন্তিম সম্প্রচারের দিনক্ষণ হলো প্রকাশ?

পুজো উপলক্ষে সকলেরই এখন মনে আনন্দের ঝড় বইছে। টেলিভিশনে চোখ রাখলেও তার ঝলক দেখা যাচ্ছে। কারণ টেলিভিশনের সব অনুষ্ঠানেই এখন পুজোর আমেজ। পুজোর এই শুভ মুহূর্তে বিভিন্ন বাংলা চ্যানেলের বিভিন্ন ধরনের অনুষ্ঠান আয়োজন করা হয়। বিভিন্ন সিরিয়াল এবং সিনেমার নায়ক নায়িকাদের একত্রযোগে নানা অনুষ্ঠান, আর তারপর বিজয়া দশমীর অনুষ্ঠান।

পরপর নানা অনুষ্ঠানের তালিকা সামনে আসলেও এবার মন ভেঙে গেল দর্শকদের। সিরিয়ালের ভক্তদের জন্য বিশাল খারাপ খবর এলো। পুজোর পরেই বেশ কিছু সিরিয়াল বন্ধ হয়ে যাবে এমনটাই শোনা যাচ্ছে। টিআরপি কমে গিয়েছে এরকম বেশ কিছু ধারাবাহিকের পরিণতি খারাপ হতে চলেছে এমনই আভাস।

এবার প্রশ্ন জাগতেই পারে কোন চ্যানেলের ক্ষেত্রে এই পরিণতি ঘনিয়ে আসছে? সেই চ্যানেল হলো জি বাংলা। শিরোনাম দেখে অনেকেই হয়তো আন্দাজ করতে পেরেছেন সেটা। জি বাংলার বেশ কিছু সিরিয়াল বন্ধ হওয়ার পথে। কিন্তু হঠাৎ করে কেন এই সিদ্ধান্ত?

আসলে কয়েক মাস ধরে দেখা যাচ্ছে জি বাংলার সিরিয়ালগুলির টিআরপি বা স্টার জলসার ধারাবাহিকগুলির টিআরপি কম আসলেই বন্ধ হয়ে যাচ্ছে। জি বাংলা থেকে কিছুদিন আগেই বিদায় নিয়েছে অপরাজিতা অপু, উমা, কড়ি খেলা, সর্বজয়া। পুজোর পরেই নাকি একগুচ্ছ পুরনো সিরিয়াল শেষ করে দিয়ে তার পরিবর্তে আনা হবে নতুন কিছু সিরিয়াল।

কটা সিরিয়াল আসতে চলেছে জানেন? শোনা যাচ্ছে তিনটে নতুন সিরিয়াল আনছে জি বাংলা। অর্থাৎ তিনটি পুরনো সিরিয়ালও এবার বন্ধ হওয়ার মুখে। ফলে ভক্তদের মনের মধ্যে দেখা দিয়েছে আশঙ্কার ঘন মেঘ। বন্ধ হওয়ার তালিকায় প্রথমেই রয়েছে ‘পিলু’। পিলু-আহিরের গল্প দিয়ে শুরু হলেও ক্রমে সেখানে প্রাধান্য পাচ্ছে মল্লার ও রঞ্জা। এটা ভক্তদের একেবারেই ভালো লাগছে না। একটি ধারাবাহিকের কথা আর কোন দুটি ধারাবাহিক তাহলে বন্ধ হচ্ছে?

আর কোন পুরনো ধারাবাহিক বন্ধ হচ্ছে সেই তালিকা এখনো পাওয়া যায়নি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে স্টুডিও পাড়ার গুঞ্জনে মিঠাইয়ের নামও রয়েছে। হ্যাঁ, বরাবর শুরু থেকে ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে থাকলেও এমন গুঞ্জন কেন উঠল তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। মিঠাইয়ের টিআরপিও দিন দিন কমছে বলে কি এই সিদ্ধান্ত নিতে পারে জি বাংলা?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button