টাকা নেই! তাই স্টার জলসায় আসবে না নতুন সিরিয়াল

প্রতি সপ্তাহের বৃহস্পতিবার প্রকাশ্যে আসে টিআরপি (TRP) তালিকা। খবর মেলে, এই সপ্তাহে কারা রয়েছে প্রথম দশে? ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সেই তালিকা। এবং বন্ধের মুখে কম টিআরপির বেশ কিছু ধারাবাহিক। টিআরপি কম থাকার দরুন গত সপ্তাহেই শেষ সম্প্রচার হয়েছিল ধারাবাহিক ‘সোহাগ জল’ (Sohag Jol)।

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক। সেই ধারাবাহিকের প্রযোজনার দায়িত্ব দেওয়া হয়েছে ক্রিস্টাল জেমস প্রযোজনা সংস্থাকে। স্টার জলসার তরফ থেকে পাওয়া এটিই প্রথম ধারাবাহিক ক্রিস্টাল জেমস প্রযোজনা সংস্থার। কিন্তু এই প্রযোজনা সংস্থাকে নতুন সিরিয়ালের দায়িত্ব দিয়ে মহা ফাঁপরে চ্যানেল কর্তৃপক্ষ।

কিন্তু স্টুডিও পাড়া সূত্রে খবর, এই মুহূর্তে প্রযোজনা সংস্থার আর্থিক অবস্থা ভালো না থাকায় বন্ধের মুখে তিনটি ধারাবাহিক। দিন কয়েক আগেই বন্ধ হয়েছিল তিনটি জনপ্রিয় ধারাবাহিকের শুটিং। জি বাংলার ‘মিলি’। কালার্স বাংলার ‘টুম্পা অটোওয়ালি’ এবং সান বাংলার ‘দ্বিতীয় বসন্ত’ সিরিয়ালের।

অভিনেতা ও অন্যান্য কলাকুশলীদের পারিশ্রমিক দিতে পারছে না এই প্রযোজনা সংস্থা। যতদিন না পারিশ্রমিক দেওয়া হচ্ছে ততদিন বন্ধ থাকবে এই তিনটি সিরিয়ালের শুটিং। তেমনটাই ছিল সর্বোচ্চ সিদ্ধান্ত। তবে যাবতীয় ঝামেলা মিটিয়ে শুরু হয়েছে ‘মিলি’ ও ‘টুম্পা অটোওয়ালি’র শুটিং। কিন্তু শুরু কড়া যায়নি দ্বিতীয় বসন্তের শুটিং।

তবে স্টার জলসার সিরিয়াল নিয়ে ইতিমধ্যেই সম্ভব্য অভিনেতাদের সঙ্গে প্রাথমিক কথা সেরে রেখেছেন প্রযোজনা সংস্থার তরফ থেকে এই খবর শুনে তারাও দোটানায়। বুঝতে পারছেন না আধেও এই ধারাবাহিকের কাজ শুরু হবে কিনা। বা হলেও কবে হবে?

Back to top button