Bangla Serial

New Serial: নাগিন হয়ে প্রতিশোধ নেওয়ার পালা! হিন্দির রিমেকে এবার বাংলা সিরিয়াল! নায়ক-নায়িকা দুজনেই করছেন কামব্যাক

বিগত বেশ কিছু মাসে এই বিষয়টা স্পষ্ট হয়ে উঠেছে দর্শকদের কাছে যে পুরনো সিরিয়াল বিদায় নেবে এবং তার জায়গায় নতুন সিরিয়াল এবং নতুন নতুন মুখ আসবে। কিন্তু সবসময়ই যে নতুন নতুন অভিনেতা-অভিনেত্রীদের আনা হচ্ছে এমনটা নয় পুরনো বেশ কিছু জনপ্রিয় নায়ক-নায়িকারা নতুন রূপে জুটি বেঁধে ফিরে আসছেন একেবারে নতুন ভূমিকায়।

এবার হতে চলেছে ঠিক এমনটাই। স্টার জলসাতে শুরু হতে চলেছে একটি নতুন সিরিয়াল। একেবারে অলৌকিক গল্প এবং সেটা একটা বিখ্যাত হিন্দি সিরিয়ালের গল্পের অনুকরণে তৈরি করা হয়েছে। আসলে আমাদের কাছে যা কিছু অতিপ্রাকৃতিক সে বিষয়ে একটা কৌতূহল বরাবর থাকে। অতি জাগতিক অতিপ্রাকৃতিক শক্তি গুলি সম্পর্কে সঠিক ধারণা না থাকলেও মনে একটা প্রশ্ন থেকেই যায়।

এবার তেমনই এক অতিজাগতিক বিষয়বস্তু নিয়ে শুরু হতে চলেছে একদম নতুন এক ধারাবাহিক। এর আগে বাংলা সিরিয়ালে বিভিন্ন আধ্যাত্মিক বিষয়বস্তু নিয়ে কাজ হলেও অরিজাগতিক বিষয় নিয়ে খুব কম কাজ দেখা গেছে। তাই খুব সহজেই দর্শকদের মন টানতে যে সক্ষম হবে এই সিরিয়াল তা বোঝাই যাচ্ছে।

নায়ক নায়িকার ভূমিকায় রয়েছেন ওগো বধূ সুন্দরী খ্যাত রাজদীপ গুপ্ত এবং অপরাজিতা অপু সিরিয়ালের অপু সুস্মিতা দে। একেবারে পুরনো দুটি মুখ কিন্তু একেবারে নতুন জুটি এমনটা বলাই যায়। সিরিয়ালের নাম নাগপঞ্চমী। নাম থেকে স্পষ্ট নাগিন হয়ে পর্দায় ফিরতে চলেছেন সুস্মিতা।

Susmita Dey | Read All Latest Update On HoopHaap
প্রসঙ্গত এই সিরিয়াল বলিউডের অন্যতম হিট প্রযোজক একতা কাপুরের হিন্দি সিরিয়াল নাগিনের অনুকরণে তৈরি করা হচ্ছে বলে মনে করা হচ্ছে। প্রতিশোধ ঘাট প্রতিঘাত, চূড়ান্ত নাটকীয়তা এই সবকিছুই থাকবে গল্পে। আপনারা তৈরি তো?

Related Articles

One Comment

  1. AMI SOUMITRISHA KUNDU -R DIDI RITADI – RITA MAJUMDER FROM MANICKTALA, KOLKATA. CONTACT NO. & WHATS APP NO. 7890684569

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button