Balijhor: টিআরপি তালিকায় ধরাশায়ী ‘বালিঝড়!’ ‘চুলকানি’ শুরু কটাক্ষকারীদের! “পরে ঠিক সবাই পাল্টি খাবে”, ধুয়ে দিলো বালিঝড় ভক্তরা

বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদন মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল! বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়! আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে! আর টিআরপি তালিকায় ভালো পারফর্মেন্স তো দেখাতেই হবে! তা না হলে যে অকালে সরে যেতে হবে! সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল! আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম!

ক্ষেত্রে টিআরপি তালিকা অত্যন্ত প্রয়োজনীয়! আসলে এই টিআরপি তালিকাই বলে দেয় দর্শকের মনে জায়গা করে নিয়েছে কোন ধারাবাহিক। আর যারা এই লড়াইয়ে জায়গা করে নিতে পারে না তাদেরকে অসময়ে সরে যেতে হয়। বিভিন্ন সময় এক একটি ধারাবাহিক দর্শকের কাছে ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে। যেমন বাঙালি দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক মিঠাই! বিরাট ফ্যানবেস রয়েছে এই ধারাবাহিকের!

Balijhor - Disney+ Hotstar

যদিও বর্তমানে এই ধারাবাহিক অনেকাংশেই পিছু হটেছে! কিন্তু সোশ্যাল মিডিয়ায় মিঠাই’কে নিয়ে দাপাদাপি, লাফালাফি, উন্মাদনা কম নেই ভক্তদের মধ্যে! টিআরপি তালিকার প্রথম ১০ থেকে অনেকদিন আগেই ছিটকে গেছে মিঠাই! আশঙ্কা করা হয়েছিল স্টার জলসার পর্দায় সদ্য শুরু হওয়া ধারাবাহিক বালিঝড়ের সামনে স্লট হারা হ‌ওয়ার! তবে তেমনটা হলো না! চলতি সপ্তাহে মিঠাই-এর টিআরপি ৬। আর তৃণা-কৌশিক-ইন্দ্রাশিষের শুরু হ‌ওয়া নতুন ধারাবাহিকের নম্বর মাত্র ৪.৫।

আর এই ফলাফল প্রকাশ্যে আসতেই চুলকানি শুরু হয়েছে মিঠাই ভক্তদের! বিভিন্নভাবে স্টার জলসার পর্দায় আসা নতুন ধারাবাহিককে কটাক্ষ করে চলেছেন তারা! আর এবার তাদেরই আয়না দেখালো বালিঝড় ভক্তরা! সোশ্যাল মাধ্যমে এক নেট মাধ্যম ব্যবহারকারী লিখেছেন, “শুরু হয়ে গেছে বালিঝড় নিয়ে চুলকানি। নাম নেব না কিন্তু বালিঝড় অন্য প্রোডাকশনের হলে পরপর যুক্তি সহ অনেকে অনেক কথা বলতো।

Watch Balijhor Season 1 Episode 10 on Disney+ Hotstar

প্রথম সপ্তাতেই যে সব সিরিয়াল ভালো টিআরপি দেই এমনটা নয়। আস্তে আস্তে উন্নতি করে! খুব ভালো হচ্ছে বালি ঝড়। তাই আস্তে আস্তে ঠিকই টিআরপি পাবে। তখন দেখবো সবাই পাল্টি খেয়েছে!” বলাবাহুল্য এর আগেও বহু ধারাবাহিক শ্লথ গতিতে শুরু হয়ে দারুন সাফল্য পেয়েছে! ‘বালিঝড়’কে ঘিরেও তেমনি আশা ভক্তদের!

Back to top button