মেঘ জীবনে পূর্ণতা পেলেও প্রাপ্তির ভাঁড়ার ফাঁকাই রয়ে গেল ময়ূরীর! সবার ‘ইচ্ছে পুতুল’ হয়েই কী তবে রয়ে গেল সে?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul)। গত বছর জানুয়ারি মাসে শুরু হয়েছিল এই জনপ্রিয় সিরিয়াল (Bengali Serial)। তবে টিআরপি (TRP) তালিকায় জুতসই জায়গা করতে পারেনি কোনোকালে। তবে ইদানীং ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা।

মেঘ আর ময়ূরী আর নীলের ত্রিকোণ প্রেম আর সম্পর্কের টানাপড়েনের গল্প। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে ময়ূরীর ষড়যন্ত্রে ডিভোর্স হয়ে গিয়েছে মেঘ আর নীলের। তবে মন থেকে কেউ কাউকে ভুলতে পারেনি দুজনে। একথা বাড়ির লোকজন বেশ জানে। তাই ফের লুকিয়ে মেঘ আর নীলের বিয়ের আয়োজন করেছে বাড়ির লোকজন।

ফের ধুমধাম করে বিয়ে হচ্ছে মেঘ আর নীলের যা দেখে দর্শকদের মত ধারাবাহিকের গল্পের শেষে মেঘ সুখী হলেও, অপ্রাপ্তি নিয়ে গোটা জীবন অসুখী হয়ে রইল ময়ূরী। এত কাঠখড় পুরিয়ে নিজের ভালোবাসার মানুষকে পেল পেল না সে। তাই মাঝেমধ্যে ময়ূরীর জন্য মন কাঁদে তাদের। সব পাওয়ার জন্য লড়াই করলেও প্রাপ্তির ভাঁড়ার ফাঁকাই রয়ে গেল ময়ূরীর! সবার ‘ইচ্ছে পুতুল’ হয়েই কী তবে শেষ হয়ে যাবে তার জীবন?

স্টুডিও পাড়া সূত্রে খবর, মার্চ মাসেই বন্ধ হয়ে যাবে জি বাংলার এই সিরিয়াল। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা যে কোনো সিরিয়াল মূল চরিত্রের মৃত্যু দিয়েই শেষ হয়। জানা গিয়েছে, ময়ূরীর মৃত্যুর সঙ্গে শেষ হবে ধারাবাহিকের গল্প। রক্তাল্পতায় মৃত্যু হবে তার।

দর্শকদের আক্ষেপ কেন ময়ূরীর এরকম করুন পরিণতি। গোটা জীবনটা মেঘের জীবন বাঁচার স্বপ্ন নিয়ে কাটিয়ে দিল সে। ভালোবাসার মানুষ নীলকেও মেঘের হয়ে যেতে নিজের চোখে দেখল সে। সব মিলিয়ে ময়ূরী কুটনি হলেও এমন পরিস্থিতি দেখতে চায়নি দর্শক মহল।

 

 

 

 

 

 

Back to top button