Episode Time: তাই নাকি! আধ ঘন্টা নয় এবার ১ ঘন্টা করে পর্ব! জলসার এই দুটি ধারাবাহিকের ভক্তদের জন্যে বড় খবর

একের পর এক নতুন ধারাবাহিকের জন্য বন্ধ হয়ে যাচ্ছে টেলিভিশনের পর্দায় চলা বিভিন্ন ধারাবাহিক। কোন‌ও ধারাবাহিক চলছে সাত মাস তো কোন‌ও ধারাবাহিকের অন্ত হচ্ছে তিন মাসে। নতুন’কে জায়গা করে দিতে পুরোনোকে সরে যেতেই হয়! সিরিয়াল জগতেও এমনটাই হচ্ছে। সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হচ্ছে পুরোনো ধারাবাহিককে। আর সেই ধারাবাহিকতাতেই স্টার জলসায় একের পর এক ধারাবাহিক বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক।

কিছুদিন আগেই টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে অন্য ধারার ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। ১৬ ই মার্চ থেকে প্রতিদিন বিকেলে সাড়ে ছটায় সম্প্রচারিত হচ্ছে নতুন এই বাংলা ধারাবাহিক। আর এবার গুঞ্জন ছড়িয়েছে আধ ঘন্টা নয়, এবার থেকে পুরো ১ ঘন্টা ধরে চলবে এই ধারাবাহিক। এমনকী স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমীও নাকি এক ঘন্টা ধরে সম্প্রচারিত হবে। এমনটাই শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন রটেছে, স্টার জলসায় কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ এবং পঞ্চমী নাকি এক ঘন্টার এপিসোড হবে!

Sushmita Dey in New Serial Panchomi cleanup 1

আদৌ কী এমনটা হতে চলেছে? জানা গেছে, না, একদম‌ই এমন কিছু হবেনা। যা রটেছে পুরোটাই গুঞ্জন। আধ ঘন্টা করেই সম্প্রচারিত হবে এই দুই ধারাবাহিক। স্টার জলসার পর্দায় শুরু হওয়া ধারাবাহিক পঞ্চমী ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে। আসলে পরাবাস্তব যে কোনও কাহিনীই দর্শকদের ভীষণ পছন্দের ‌‌। আর এই টিআরপি তালিকাই তার প্রমাণ দেয়। টেলিভিশন রেটিং পয়েন্ট তালিকায় প্রত্যেক সপ্তাহেই বেশ ভালো জায়গাতেই থাকে পঞ্চমী।

পঞ্চমী হচ্ছে সম্পূর্ণ গ্রাম এবং শহরভিক্তিক একটি গল্প। এটি আসলে ‘ইচ্ছাধারী নাগিন’কে নিয়ে গল্প। পঞ্চমী একটি মেয়ে। সেই ইচ্ছাধারী নাগিন! নীলকণ্ঠ বাবার মন্দিরে জন্ম হয় তাঁর। জন্মের সময় মাতৃহারা হয় সে! সেই মন্দিরের পুরোহিতের কাছে বড় হয়ে ওঠে সেই মেয়ে। নাম পঞ্চমী। মেয়েটির নাড়ির বদলে ছিল সাপ। আর তা দেখা থেকেই গ্রামের মানুষ মনে করে সে অলৌকিক শক্তির অধিকারী। কিছু মানুষ কুল পরিচয় না থাকায় তাঁকে অবজ্ঞাও করে। পঞ্চমীর চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। টিআরপিতে বেশ ভালোই পারফরম্যান্স এই ধারাবাহিকের। নতুন শুরু হওয়া ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ‌ও দর্শকদের বেশ মনে ধরেছে বলেই জানা গেছে।

komola sriman cleanup

Back to top button