মেয়ের বিয়ে দিয়ে অসুস্থ হয়ে পড়ল গুড্ডি, ভর্তি হাসপাতালে! অনুজের পর কি এবার গুড্ডির মৃত্যু? তবে কি শেষের পথে সিরিয়াল?

অয়ন্তিকার ইচ্ছামতোই ঋতাভরী ও ঋতুরাজ-এর বিয়ে সম্পন্ন হয়েছে। পাশাপাশি অয়ন্তিকার সঙ্গে বিয়ে হয়েছে ঋকবেদের। শুরু হতে চলেছে এক নতুন অধ্যায়। এবার কি তবে ধারাবাহিক থেকে চলে যেতে চলেছে গুড্ডি? গল্প যেমনটা এগোচ্ছে তাতে সেটাই মনে হচ্ছে। আমরা জানি, গুড্ডি ও ঋতাভরী-দু’এর চরিত্রেই রয়েছেন শ্যামৌপ্তি মুড়লী ও ঋতুরাজ-এর চরিত্রে রয়েছেন রণজয় বিষ্ণু।

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। সম্প্রতি নতুন অধ্যায় শুরু হয়েছে পুবলু ও রেশমীকে নিয়ে। অনুজের মৃত্যুর পর ‘গুড্ডি’র গল্প এক লাফিয়ে এগিয়েছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। উক্ত এই নতুন জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক।

তবে অনেকেরই মনে হয়েছিল, আবার হয়তো ফিরে আসছে গুড্ডি-অনুজের বোরিং গল্প। গুড্ডি – অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। নতুন গল্প শুরু হতে না হতেই পুবলু আর রেশমীর মধ্যে দেখা যায় তৃতীয়জন অয়ন্তিকাকে। তবে এই অয়ন্তিকা ভিলেন নয় বরঞ্চ ঋতাভরীর শোভাকাঙ্খীর ভূমিকাই পালন করছে। আজ তার জন্যই ঋতাভরী ও ঋতুরাজের বিয়ে সম্পন্ন হয়েছে।

পাশাপাশি অনুজ আর ঋতুরাজও অনেক আলাদা। ঋতুরাজ খুব স্পষ্টবাদী, সে প্রথমেই স্পষ্ট অয়ন্তিকার পরিবারকে জানায়, যে সে তাকে বিয়ে করতে পারবে না। আর অয়ন্তিকাও ঋতুরাজকে জোর করেনি। কিন্তু ঋতুরাজ যখন গুড্ডির কাছে ঋতাভরীর হাত চাইতে যায়, তখন গুড্ডি ঋতুরাজকে জানায়, সে তার মেয়েকে তার সঙ্গে বিয়ে দেবে না। কারণ গুড্ডি অনুজের পরিবারের সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চায় না। আর তাই পরে পুবলু অয়ন্তিকাকে বিয়ে করতে রাজি হয়।

অয়ন্তিকার প্ল্যান মতো ঋতুরাজ ও ঋতাভরীর বিয়ে সম্পন্ন হয়েছে। যদিও গুড্ডির কথায় অয়ন্তিকাও পরে সমস্যা তৈরী করতে পারে রেশমির জীবনে। তবে সে রেশমীকে বলে, তাকে এবার নিজেকেই সকল সমস্যার সমাধান করতে হবে। এই বলে গুড্ডি পাহাড়ে যাওয়ার জন্য রেডি হয়। আর ঠিক তখনই গুড্ডি অজ্ঞান হয়ে পড়ে। আর সেই খবর আসে রেশমির কাছে। তখন রেশমি ভ্যাট কাপড়ে অনুষ্ঠানে ব্যস্ত ছিল। মায়ের খবর শুনে সে আর পূবলু ছুতে যায়। তবে কি গুড্ডির রোল এখানেই শেষ হতে চলেছে? রেশমি-পুবলুকে নিয়েই চলবে এই ধারাবাহিক।

Back to top button