Bangla Serial

কয়েক বছর পর আবার নোলক অরিন্দম মুখোমুখি! তবে এবার স্বামী স্ত্রী ছাড়া একে অপরের প্রতিপক্ষ হয়ে লড়বে তারা –

বাংলা টেলিভিশনের মধ্যে যে ধারাবাহিকগুলি শুরুর প্রথম থেকেই অনেক প্রত্যাশা নিয়ে এসেছিল। তার মধ্যে একটি হল স্টার জলসার ‘গোধূলি আলাপ’। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা কৌশিক সেনকে এবং তার সঙ্গে বিপরীতে ছিল অভিনেত্রী সমু সরকার।

May be a close-up of 1 person

ধারাবাহিকের গল্পটা ছিল একজন মাঝবয়সী পুরুষের সঙ্গে একজন অল্পবয়সী মেয়ের ঘটনাচক্রে বিয়ে হয়ে যায় এবং সেই নিয়ে গল্প চলতে থাকে। তবে সম্প্রতি দেখা গেছিল যে কৌশিক সেন অভিনীত চরিত্র অরিন্দমের প্রথম পক্ষের বউ এবং মেয়ে ফিরে এসেছিল। যার জন্য এবং রোহিণীর চক্রান্তে তার এবং নোলকের মধ্যে দূরত্ব সৃষ্টি হয়।

এই নিয়েই গল্প চলতে চলতে সম্প্রতি একটি প্রমো চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় এবং টিভিতে দেখানো হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বেশ কয়েক বছর কেটে গেছে এবং নোলকও একজন উকিল হয়ে গেছে। অরিন্দম যে আগেও একজন পরিচিত উকিল ছিল সে এখনো তাই রয়েছে।


এবার একটি হাইপ্রোফাইল ডিভোর্স কেসে তারা দুজন আবার মুখোমুখি হয়েছে। কিন্তু সম্পর্ক স্বামী-স্ত্রী হলেও একে অপরের প্রতিপক্ষ হিসেবেই দেখা গেছে তাদেরকে। প্রমো দেখে যতদূর বোঝা যাচ্ছে যে একে অপরের বিরুদ্ধে লড়তে চলেছে নোলক এবং অরিন্দম।

প্রমোটি সামনে আসতেই দর্শকদের উৎসাহ অনেক বেশি বৃদ্ধি পেয়েছে। কিন্তু প্রত্যাশা অনুযায়ী ধারাবাহিকটি কখনোই জনপ্রিয়তা অর্জন করতে পারেনি টিআরপি তালিকায়। তাই বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল যে ধারাবাহিকটি বন্ধ হতে চলেছে। কিন্তু এই নতুন পট পরিবর্তন ধারাবাহিকটিকে আবার কতটা জনপ্রিয়তা দিতে পারে তাই দেখার!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button