Bangla Serial

Serial End: বন্ধ হচ্ছে এই জনপ্রিয় সিরিয়াল! বস্তাপচা গল্প না দেখিয়েও মন জয় করতে ব্যর্থ! মন খারাপ অনুরাগীদের

টেলিভিশনের পর্দায় যখন নতুন ধারাবাহিকের প্রোমো সামনে আসে তখন বোঝাই যায় যে অন্য কোন ধারাবাহিক শেষ চলেছে। সম্প্রতি চ্যানেলগুলোতে বেশ কিছু নতুন ধারাবাহিকের আনাগোনা দেখা যাচ্ছে। কিন্তু চ্যানেলের পক্ষ থেকে এখনো প্রকাশ করা হচ্ছে না যে কোন ধারাবাহিকগুলি শেষ হতে চলেছে।

তবে বেশ কিছুদিন ধরেই খবর যে টিআরপি তালিকায় পিছিয়ে পড়া ধারাবাহিকগুলোকে চ্যানেলের পক্ষ থেকে বন্ধ করে দেওয়া হবে। এর আগেও বহু ধারাবাহিক বেশি দিন শুরু না হলেও টিআরপি তালিকায় ভালো ফল না করার ফলে বন্ধ করে দেওয়া হয়েছে চ্যানেলের পক্ষ থেকে।

তবে এবার খবরা পাওয়া যাচ্ছে যে স্টার জলসায় যে নতুন ধারাবাহিকটির প্রমো সম্প্রচারিত হচ্ছে তার জায়গায় কোন ধারাবাহিকটি বন্ধ হবে! প্রসঙ্গত পুজোর পর থেকেই নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়ামে’র প্রমো সম্প্রচার হলেও এখনো পর্যন্ত কোন স্লটে সেটি চালু হবে তা প্রকাশ করা হয়নি।

Bangla Medium: 'কৃষ্ণকলি' নীল-তিয়াসা ছাড়লেন জি বাংলা! স্টার জলসার নতুন  মেগা 'বাংলা মিডিয়াম' - Neel Bhattacharya and Tiyasha 's new serial Bangla  Medium is coming on Star Jalsha , Bangla ...
এবার বলা হচ্ছে যে স্টার জলসায় ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি শেষ হতে চলেছে। যেটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছে জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন এবং অভিনেত্রী সোমু সরকার। এই ধারাবাহিকটি অন্যরকম গল্প নিয়ে শুরু হলেও টিআরপি তালিকাতে তেমন ফল করতে পারেনি কখনোই।

Godhuli Alap - Watch Episode 85 - Arindam Defends Nolok on Disney+ Hotstar
প্রথম থেকেই ধারাবাহিকটিকে নিয়ে প্রত্যাশা থাকলেও টিআরপি তালিকার তলানিতেই পড়েছিল। ফলে প্লট পরিবর্তন করেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা বৃদ্ধি করানো যায়নি। তাই এবার খবর আসছে যে এই ধারাবাহিকটি শেষ হতে চলেছে।


ধারাবাহিকের গল্প এখন তেমনি একটি পর্যায় রয়েছে। রোহিনীর সব চক্রান্ত ফাঁস হয়ে যাবে নোলকের সামনে। আর তারপরেই ধারাবাহিকটিকে শেষ করে দেওয়া হবে। শুধু এবার এটাই দেখার যে সত্যিই স্টার জলসার নতুন ধারাবাহিকের স্থানে এই ধারাবাহিকটি শেষ হয় কিনা!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button