Bangla Serial

Anurager Chhoya: সূর্য-দীপাকে আর দেখা যাবে না সিরিয়ালে! এবার এন্ট্রি নিচ্ছে মিশকা-তবলার গল্প! দর্শক ভালোবেসে নাম দিলো “মশলা”

বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক গুলোর মধ্যে একটি হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দর্শকের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে সম্প্রতি ধারাবাহিকের জনপ্রিয়তা অনেকটাই বৃদ্ধি পেয়েছে।

প্রসঙ্গত ধারাবাহিক শুরুর প্রথম থেকেই দীপা এবং সূর্যর রসায়ন বেশ পছন্দ করেছে দর্শক। ধারাবাহিকে দীপার চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং সূর্যর চরিত্রের অভিনয় করছে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। তবে সম্প্রতি তাদের দুজনের সম্পর্কের মধ্যে বাধা হয়ে দাঁড়িয়েছে সূর্যর প্রিয় বান্ধবী মিশকা।

প্রসঙ্গত মিশকা সূর্যর মনে দীপাকে নিয়ে সন্দেহর বীজ বুনেছে। যার ফলে সূর্য দীপার গর্ভে থাকা সন্তানকে কবিরের বলে মনে করছে। আবার উল্টোদিকে দীপাও তার সন্তানের ডিএনএ টেস্ট করতে রাজি হচ্ছে না। এইসব নিয়েই ধারাবাহিক এগিয়ে চলেছে ।

তবে সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে হঠাৎই দীপার লেবার পেইন শুরু হয়েছে এবং তাকে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেছে তার শাশুড়ি মা লাবণ্য। সেই সময় ডাক্তার বলছে যে তারা মা অথবা বাচ্চার মধ্যে কাউকে একজনকে বাঁচাতে পারবে। দীপা তখন বাচ্চাকে বাঁচানোর কথা বলে। উল্টোদিকে দেখাচ্ছে যে সূর্য তাড়াতাড়ি করে আসতে গিয়ে পেছন থেকে একটি গাড়ি তাকে ধাক্কা মারে এবং রাস্তায় ফেলে দেয়।

এই প্রমো দেখে অনেকেই বলছিল যে আবার কি সূর্য দীপা এক হতে পারবে? এই প্রশ্নের মধ্যেই সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে আরো কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে তবলাকে বিয়ের সাজে দাঁড়িয়ে থাকতে। তাই দেখেই সবাই মনে করছে যে ধারাবাহিকে তাহলে তবলার সঙ্গে মিশকার বিয়ে হতে চলেছে! প্রসঙ্গত যারা এই ধারাবাহিকটি দেখেন তারা জানেন তবলা চরিত্রটিকে দিয়ে সূর্য এবং দীপার মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি করেছে মিশকা। উল্টোদিকে মিশকাকে পছন্দ করে তবলা। কিন্তু তার ব্যবহার করে তাকে দূরে ছুড়ে ফেলে দিয়েছে মিশকা।

কিন্তু আসলে তাদের বিয়ে নয়। সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে যে এই বিয়ের সাজ টা পুরোপুরি মিশকার একটি স্বপ্ন ছিল। ধারাবাহিকে এমন কিছুই হয়নি। কিন্তু এই ছবি ভাইরাল হতে ‘অনুরাগের ছোঁয়া’র ভক্তরা মিশকা এবং তবলার জুটির নাম দিয়ে দিয়েছে ‘মশলা’। আবার অনেকে মজা করে লিখেছেন ‘এটা বছরের সেরা জুটি’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button