Anurager Chowa: বিরাট পরিবর্তন “অনুরাগের ছোঁয়া”য়! বড় হচ্ছে সোনা-রূপা, আসছে সিরিয়ালের দুই নামকরা অভিনেত্রী

এই মুহূর্তে বাংলায় বিনোদনের অন্যতম মাধ্যম হচ্ছে টেলিভিশন। আর বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদন মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল। বহু ধারাবাহিকের(Serial) ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি(TRP) তালিকায় ভালো পারফরম্যান্স তো দেখাতেই হবে। তা না হলে যে অকালে সরে যেতে হবে। সম্প্রতি বিভিন্ন চ্যানেলে একাধিক ধারাবাহিকের গমন আগমন শুরু হয়েছে। আর নিত্য নতুন এই সমস্ত ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম।

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় রাজত্ব করছে এই ধারাবাহিক। তবে সেই অর্থে প্রেমের ট্র্যাকে না ফেরায় খুঁতখুঁতানি রয়েছে দর্শকদের। তবে এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা।দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে।সূর্য’র কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

টেলিভিশনের দুনিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিক লিপ নিয়েছে, সম্প্রতি অনুরাগের ছোঁয়া, মিঠাই, গুড্ডি একাধিক ধারাবাহিকে লিপ নেওয়া দেখানো হয়েছে। জানা যাচ্ছে ফের একবার লিপ নিচ্ছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া।’ সোনা আর রূপা এবার বেশ অনেকটাই বড় হয়ে যাচ্ছে দু’জনে। জানা যাচ্ছে, সোনা আর রূপার চরিত্রে আসতে চলেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম দুই অভিনেত্রী।

কী জানতে আগ্রহ হচ্ছে তো? জানা গেছে, সোনার চরিত্রে আসছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ও রূপার চরিত্রে অভিনেত্রী শ্রুতি দাস। বর্তমানে রাঙা বউ ধারাবাহিকে অভিনয় করছেন শ্রুতি। উল্লেখ্য, এখন‌ও এই চরিত্রায়ন নিয়ে নির্দিষ্ট কোন‌ও তথ্য অবশ্য পাওয়া যায়নি। এই ডিমান্ড করেছেন ভক্তরা। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে অনুরাগের ছোঁয়া’র একটি পোস্টার। যেখানে সোনা-রূপার চরিত্রে দেখা গেছে এই দুই অভিনেত্রীকে।

Anurager Chhowa

Back to top button