Anurager Chowa: বড় চমক! লিপ নিতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া!’ সোনা-রূপার চরিত্রে আসছেন জি-বাংলার নামকরা দুই অভিনেত্রী?

এই মুহূর্তে বাংলায় বিনোদনের অন্যতম মাধ্যম হচ্ছে টেলিভিশন। আর বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদন মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল। বহু ধারাবাহিকের(Serial) ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি(TRP) তালিকায় ভালো পারফরম্যান্স তো দেখাতেই হবে। তা না হলে যে অকালে সরে যেতে হবে। সম্প্রতি বিভিন্ন চ্যানেলে একাধিক ধারাবাহিকের গমন আগমন শুরু হয়েছে। আর নিত্য নতুন এই সমস্ত ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম।

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া। টিআরপি তালিকায় রাজত্ব করছে এই ধারাবাহিক। তবে সেই অর্থে প্রেমের ট্র্যাকে না ফেরায় খুঁতখুঁতানি রয়েছে দর্শকদের। তবে এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা।দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা।

Anurager Chhowa - Watch Episode 254 - Sona, Rupa Have a Great Day on Disney+ Hotstar
টেলিভিশনের দুনিয়ায় বিভিন্ন সময় বিভিন্ন ধারাবাহিক লিপ নিয়েছে, সম্প্রতি অনুরাগের ছোঁয়া, মিঠাই, গুড্ডি একাধিক ধারাবাহিকে লিপ নেওয়া দেখানো হয়েছে। জানা যাচ্ছে ফের একবার লিপ নিচ্ছে ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া।’ সোনা আর রূপা এবার বেশ অনেকটাই বড় হয়ে যাচ্ছে দু’জনে। জানা যাচ্ছে, সোনা আর রূপার চরিত্রে আসতে চলেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম দুই অভিনেত্রী।

Annwesha Hazra: 'এই পথ যদি না শেষ হয়'-এর 'ঊর্মি' এবার বড় পর্দায়! কোন ছবিতে অভিনয় করছেন অন্বেষা? দেখে নিন || 'Ei Poth Jodi na Ses Hoy', 'Urmi' is now on the big
কী জানতে আগ্রহ হচ্ছে তো? জানা গেছে, সোনার চরিত্রে আসছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু ও রূপার চরিত্রে আসছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করছেন সৌমীতৃষা। যদিও চলতি মাসেই এই ধারাবাহিক বন্ধের খবর মিলছে। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক শেষ হওয়ার পর আর অন্য কোথাও দেখা যায়নি অভিনেত্রী অন্বেষা হাজরাকে।

Mithai- Soumitrisha kundoo: বৃষ্টিতে ভিজছেন 'মিঠাইরাণী'! 'ঠাণ্ডা লেগে যাবে...' চিন্তায় ফ্যানেরা - Mithai aka Soumitrisha kundoo television actress shares Insta reels while dancing in Rain fans get ...
উল্লেখ্য, এখনও এই চরিত্রায়ন নিয়ে নির্দিষ্ট কোনও তথ্য অবশ্য পাওয়া যায়নি। এই ডিমান্ড করেছেন ভক্তরা। আর এই ঘটনা ঘটলে জি বাংলার অভিনেত্রীদের দেখা মিলবে স্টার জলসার পর্দায়‌। রীতিমতো হইচই পড়ে যাবে এই ধারাবাহিককে ঘিরে।

Back to top button